1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

 সংবাদ প্রকাশের পর অনেক‌ই ভূষন সরদারের পাশে দাঁড়িয়েছেন

আল হুদা মালী (শ্যামনগর) প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

সাতক্ষীরার পাঠক নন্দিত দৈনিক সুপ্রভাত সাতক্ষীরায় সংবাদ প্রকাশের পর পঙ্গু সেই ভূষণকে সহায়তা প্রদানের জন্য এগিয়ে এসেছে জনপ্রতিনিধিসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষ।

স্থানীয় ইউপি সদস্য জিএম আব্দুর রউফ জানান, ঘটনাটি জানার পর থেকে আমরা সকলে একসাথে হয়ে যার যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। এছাড়া সিডিও ইয়ুথ টিমের সদস্যদের নিয়ে বাজারে কালেকশনের মাধ্যমে পঙ্গু ভূষণ সরদারের চিকিৎসা খরজের টাকা উঠানোর জন্য চেষ্টা করছি।

তিনি আরও বলেন, হতদরিদ্র ভূষণের মত অনেক অসহায় মানুষের গল্প আড়ালেই থেকে যায়। বাঙালি জাতির সবচেয়ে বড় গুণ, বিপদে পড়া মানুষের পাশে সবাই আমরা দাঁড়াই। অতীতে যত দুর্যোগ এসেছে প্রতিটি দুর্যোগে আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়িয়েছি। ঘূর্ণিঝড় কবলিত মানুষ, শীতার্ত মানুষ, অসহায় মানুষের সবার পাশেই দাঁড়ানোর প্রবণতা বাঙালি জাতির আছে।

তবে দুঃখের বিষয় করোনার দ্বিতীয় ঢেউয়ে এবার যে লকডাউন চলছে, তাতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রবণতাটা আমাদের সামর্থ্যবান মানুষদের যেন অনেকখানি কমে গেছে। সুন্দরবন প্রেসক্লাবের এমন সংবাদ সংগ্রহ করে গণমাধ্যমে প্রকাশ করায় সাংবাদিকদের ধন্যবাদ জানান তিনি।
প্রসঙ্গত: গত দুই বছর আগে শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনি ইউনিয়নের কলবাড়ি গ্রামের বাসিন্দা ভাটা শ্রমিক ভূষণ সরদার কালিগঞ্জের পাওখালি মোড়ে সড়ক দূর্ঘটনায় পা ভেঙে পঙ্গু হয়ে যান। সেই থেকে মানবেতর জীবন যাপন করছে ভূষণ সরদার। সম্প্রতি তাকে নিয়ে সুপ্রভাতে সংবাদ প্রকাশের পর অসহায় এই পরিবারকে সহযোগিতা ও ভূষণ সরদারের চিকিৎসার জন্য এগিয়ে এসেছে অনেকে।
যদি সমাজের কোন সহৃদয়বান ব্যক্তি সহযোগিতা করতে চান তাহলে ০১৮৫৫-১৭৯৪৮০ যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন ভূষণের পরিবারের সদস্যরা।এ সম্পর্কে সিডিও ইয়ুথ টিমের শ্যামনগর উপজেলা ইউনিটের সভাপতি স.ম ওসমান গনী (সোহাগ) বলেন, আমরা সবসময় অসহায় দুস্থ মানুষের পাশে থাকার চেষ্টা করি। মানবসেবা কে ধর্মের মতো শ্রদ্ধা করি। সেই শ্রদ্ধার জায়গা থেকেই মানুষের জন্য কাজ করি। সে কোন ধর্মের, কোন বর্ণের এটা কোন মুখ্য বিষয় না। মুখ্য বিষয় একজন অসুস্থ ব্যক্তিকে সুস্থ করে তুলতেই হবে। সেই মানবিকতার চর্চায় আমরা ভূষণ সরদারের জন্য কিছু করার চেষ্টা করেছি। তবে- আমাদের একটাই লক্ষ্য ভূষণ সরদার কে পুরোপুরি সুস্থ করেই তবে আমাদের ভূষণ মিশন শেষ হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন