1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

দিনাজপুর খানসামায় অনুমোদন পেল নব নির্মিত ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল

মো. মিজানুর রহমান মিজান, চিরিবন্দর ( দিনাজপুর) প্রতিনিধিঃ
  • আপডেটের সময়ঃ বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১০৬ বার পড়া হয়েছে

দিনাজপুরের খানসামা উপজেলা সদরে নবনির্মিত ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল সেবা চালুর প্রশাসনিক অনুমোদন পেল ৷স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপ-সচিব ড.বিলকিস বেগম স্বাক্ষরিত এক চিঠিতে জানা যায়, নব-নির্মিত খানসামা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল সেবা কার্যক্রম চালুকরণের নিমিত্ত সকল বিধিবিধান, আনুষ্ঠানিকতা ও নিয়ম-কানুন অবশ্যই পালন সাপেক্ষে এই প্রশাসনিক অনুমোদন পায়।
উল্লেখ্য, এই প্রশাসনিক অনুমোদনে অর্থ বিভাগের সম্মতি রয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন বলেন, এটি উপজেলাবাসীর জন্য আনন্দের সংবাদ। এতে সেবার মান আরো বৃদ্ধি পাবে। এজন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মো. মিজানুর রহমান বলেন, এখন দ্রুত সময়ের মধ্যে জনবল ও বরাদ্দ পেলে উপজেলার চিকিৎসা সেবার মান আরো উন্নত হবে ও গতি পাবে ৷ ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম বলেন, নব-নির্মিত খানসামা সদরে ২০ শয্যা হাসপাতালের সেবা কার্যক্রম চালুর জন্য প্রশাসনিক অনুমোদনের ফলে স্বাস্থ্য সেবায় নতুন দিগন্ত উন্মোচিত হল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশাপাশি তৃণমূলের মানুষের চিকিৎসায় নতুন হাসপাতাল কার্যকরী ভূমিকা রাখবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন