1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

গোপালগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

শান্তনু রায়, জেলা প্রতিনিধি, গোপালগঞ্জঃ
  • আপডেটঃ বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৫৭৩ বার পড়া হয়েছে

সামাজিক বনায়ন কর্মসূচির অংশ হিসেবে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ এবং পুনাক সভানেত্রীর দেশব্যাপী সকল পুলিশ ইউনিট এর সাথে ভার্চুয়াল সভাও বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন।

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে “মুজিব বর্ষের অঙ্গীকার করি সোনার বাংলা সবুজ করি”

প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ ও পুনাক এর আয়োজনে সামাজিক বনায়ন কর্মসূচির আওতায় বৃক্ষরোপন সংক্রান্ত একবার সেল সভা অনুষ্ঠিত হয়েছে।

(১১-আগষ্ট) বুধবার, সকালে পুলিশ পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ ভার্চুয়ালি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজি) ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ বিপিএম(বার) এবং পুনাক সভানেত্রীর জীশান মির্জা।

স্বাস্থ্যবিধি মেনে এ সভায় পুলিশ হেডকোয়ার্টার্সের কর্মকর্তাগন এবং ভার্চুয়ালি বিভিন্ন বিভাগের পুলিশ কমিশনারগনও বিভিন্ন রেঞ্জের ডিআইজি সহ ৬৪ জেলার পুলিশ সুপারগন অন্যান্য কর্মকর্তাসহ সভায় অংশগ্রহণ করেন।

এসময় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড.বেনজীর আহমদ বিপিএম (বার) পরিবেশের ভারসাম্য বজায় রাখতে বেশি করে গাছের চারা রোপণ ও তার প্রতি যত্নবান ও বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। ভার্চুয়ালি আলোচনা সভা শেষে দুপুর ১২.৪০ মিনিটে তিনি পুলিশ হেডকোয়ার্টার্সে একটি চারা গাছের চারা রোপন করেন।

এদিকে পুলিশ হেডকোয়ার্টার্স এর এই ভার্চ্যয়ালি সভায় গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম সংযুক্ত ছিলেন। এসময়ে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সম্মেলন কক্ষে স্বাস্থ্যবিধি মেনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আবদুর রাহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নিহাদ আদনান তাইয়ান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ খাইরুল আলম গোপালগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম, টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদ রানা, ডিআইও-১ মোঃ আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত।

ভার্চুয়াল সভাশেষে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম পুলিশ সুপারের কার্যালয় সমগ্র দেশের পুলিশ ইউনিট এর সঙ্গে মিল রেখে দুপুর ১২.৪০ মিনিটে বৃক্ষ চারা রোপণ করেন। কর্মসূচির অংশ হিসেবে জেলা পুলিশ সুপার কার্যালয়, পুলিশ লাইন্স ও গোপালগঞ্জ থানায় ফলজ বনজ মিলিয়ে মোট ২০ গাছের চারা রোপণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন