1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

যশোরে ঘন্টা ব্যাপী মানববন্ধন

খন্দকার তরিকুল ইসলাম যশোর
  • আপডেটঃ শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ১০৩ বার পড়া হয়েছে
যশোরের মনিরামপুর উপজেলার রহিতা গ্রামে গত ৭ আগষ্টে অন্ত:সত্বা স্ত্রী পিয়া মন্ডলসহ ৩ বছরের কন্যা সন্তান হত্যার প্রতিবাদ ও ঘাতক স্বামী কনার মন্ডলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি , ফাসির দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবারসহ এলাকাবাসী।
আজ দুপুরে যশোরের মনিরামপুর উপজেলার মশিহাটি কলেজের সামনে  ঘন্টাব্যাপি এ মানববন্ধনে উপস্থিত ছিলেন পায়রা ইউপি সদস্য সাইফুল আলম, আওয়ামীলীগ নেতা বাপ্পি মন্ডল নিহতের বোন তমসা মন্ডল নিহতের চাচা অলক মন্ডলসহ এলাকা বাসি ।
 আরো জানান, অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের দত্তগাতী গ্রামের ভগিরথ মন্ডলের মেয়ে পিয়া মন্ডলের সঙ্গে মণিরামপুর উপজেলার সুজতপুর গ্রামের ননি গোপাল মন্ডলের ছেলে মশিয়াহাটী ডিগ্রী কলেজের প্রভাষক কনার মন্ডলের বিয়ে হয়। তাদের অরসে জন্মগ্রহণ করে কন্যা কথা মন্ডল। বর্তমানে কথার বয়স তিন বছর। গত ৭ আগস্ট শনিবার আনুমানিক ৩ টার সময় কনার মন্ডলের বাসার রান্নাঘর থেকে অন্ত;সত্ত¡া স্ত্রী পিয়া ও কন্যা কথার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে থানা পুলিশ। নিহতের পরিবার ও বক্তাদের অভিযোগ, প্রভাষক কনার মন্ডলের পরকীয়া প্রেমের বিষয়টি তার স্ত্রী পিয়া মন্ডল জেনে যায়। যে কারণে কনার মন্ডল পরিকল্পিতভাবে তার অন্ত:সত্ত¡া স্ত্রী ও তিন বছরের কন্যা সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে হত্যাকান্ডকে আত্মহত্যায় পরিণত করতে গলায় ফাঁস দিয়ে মৃতদেহ দুটি রান্নাঘরে ঝুলিয়ে রাখেন। ঘাতক কনার মন্ডলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা। মানববন্ধন শেষে ঘাতক কনার মন্ডলের শাস্তির দাবি জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমান বরাবর স্মারকলিপি পেশ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন