1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:১১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

রাণীশংকৈলে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে হিন্দু স্বেচ্ছাসেবক মহাজোটের মানববন্ধন

কলিন চন্দ্র (ইতু) রায়,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • আপডেটের সময়ঃ শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ১৪০ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের চৌরাস্তা মোড়ে ১৩আগস্ট (শুক্রবার)সকাল ১০.০০ ঘটিকার সময় রাণীশংকৈল হিন্দু স্বেচ্ছাসেবক মহাজোট, যুব মহাজোট ও ছাএ মহাজোট পরিষদের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বক্তরা বক্তব্যে বলেন, খুলনা জেলার রূপসা উপজেলার শিয়ালি গ্রামের অর্ধ শতাধিক সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, মন্দির, প্রতিমা, ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর ভাংচুর ও লুঠপাট, ঢাকার সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র মন্ডলকে নৃশংস হত্যা, পটুয়াখালীর রাখাইন গ্রামে উচ্ছেদের হুমকি, , মৌলভীবাজারের কুলাউড়ায় খাসিয়াদের ওপর হামলা সহ দেশের বিভিন্ন এলাকায় সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদে এই মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সাধন বসাক,হিন্দু মহাজোটের আহবায়ক দ্বিজেন চন্দ্র রায়,সদস্য সচিব নির্মল চন্দ্র রায়,সদস্য অভিশেখ চন্দ্র রায়, ও ৩ নং হোসেনগাঁও ইউনিয়নের সভাপতি তমুল্ল প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন পূজা উদযাপন কমিটির বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডে সভাপতি সম্পাদক এবং হিন্দু মহাজোটের সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন পদে থাকা নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন