1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:২০ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

শরণখোলায় ক্ষতিগ্রস্ত কৃষক পেল বিনামূল্যে বীজ

মোঃ মোশাররফ হোসেন মনির,বাগেরহাট, শরণখোলা প্রতিনিধি
  • আপডেটঃ শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ১৩৩ বার পড়া হয়েছে

শরণখোলা উপজেলায় কয়েকদিনের অতিবৃষ্টির কারণে সৃষ্ট জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্হ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে শরণখোলা উপজেলা কৃষি কর্মকর্তা ওয়াসীম উদ্দিনের সভাপতিত্বে বিনামূল্যে আমন ধানের বীজ বিতরণ করা হয়েছে।

শরণখোলা উপজেলার প্রায় ৩০০ জন কৃষকের মাঝে ১৪/৮/২১ তারিখ শনিবার সকালে উপজেলার বিআরডিবি হল রুমে বিনা উপকেন্দ্র, সাতক্ষীরার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডক্টর মোঃ বাবুল আকতার বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বিনাধান ৭,১০,১১ও ১৭ এর বার শত কেজি বীজ বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে যুক্ত হন বিনার মহাপরিচালক ডক্টর মির্জা মোফাজ্জল ইসলাম, এ সময় আরো উপস্থিত ছিলেন বিনা উপকেন্দ্র,সাতক্ষীরার বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ মশিউর রহমান প্রমূখ।বিনার মহাপরিচালক ডক্টর মির্জা মোফাজ্জল ইসলাম বলেন কৃষকের দুর্যোগ মুহূর্তে (বিনা) কৃষকের পাশে আছে এবং থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

বিনা উপকেন্দ্র সাতক্ষীরার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডক্টর মোঃ বাবুল আকতার বলেন, বিনামূল্যে বীজ প্রদান করার জন্য (বিনার) মহাপরিচালক মহোদয়কে ধন্যবাদ জানাই এবং এই অঞ্চলের কৃষকদের ক্ষতি কাটিয়ে ওঠার ব্যাপারে আরও সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

ক্ষতিগ্রস্হ কৃষক খোন্তাকাটা গ্রামের আঃ হক হাওলাদার,খাদা গ্রামের মোঃ ইউসুফ গাজী ও জানের পাড় গ্রামের দেলোয়ার হোসেন বলেন অতি বৃষ্টির কারণে আমাদের সকল বীজ নষ্ট হয়ে গেছে, আমরা বিনামূল্যে এই বীজ পেয়ে খুশি, এই বীজ রোপণ করে গুড়ে দাড়ানোর চেষ্টা করবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন