1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৭:০৯ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে গোপালগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প

শান্তনু রায়, জেলা প্রতিনিধি, গোপালগঞ্জঃ
  • আপডেটঃ রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৩৯ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জে দিনব্যাপী ফ্রি-মেডিকেল ক্যাম্প করেছে গোপালগঞ্জ ডয়িাগনিস্টিক ও শিশু ক্লিনিক।

আজ রোববার (১৫ই আগষ্ঠ) শহরের বাকচিবাড়ী মোড়ে গোপালগঞ্জ ডয়িাগনিস্টিক ও শিশু ক্লিনিকে ফ্রি ডায়েবেটিক পরিক্ষা, রক্তের গ্রুপ নির্ণয় ও ফ্রি চিকিৎসা ব্যবস্থা করা হয়।
গোপালগঞ্জ ডয়িাগনিস্টিক ও শিশু ক্লিনিকের প্রোপাইটর, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা: এনএন বারুরী উদ্যোগে প্রতি বছর জাতীয় শোক দিবসে এ ফ্রি মেডিকেল ক্যাপ অনুষ্ঠিত হয়।
ক্যাম্পে ৯ জন ডাক্তার প্রায় ২’শ রোগীকে সেবা দান করেন। ফ্রি-মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলী। সম্মানিত অথিতি হিসাবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (অর্থো) ও বিএমএ এর সাধারণ সম্পাদক ডা: হুমাযুন কবির।
এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, প্রক্তন সিভিল সার্জন মানিকগঞ্জ ডা: সিদ্ধেরশ্বর মজুমদার, সাস্থ্য অধিদপ্তরের প্রক্তন পরিচালক ডা: বিমল কৃষ্ণ বাইন, সাস্থ্য অধিদপ্তরের প্রক্তন পরিচালক ডা: পবিত্র কুমার কুন্ডু, সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন