1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

টাঙ্গাইলের মধুপুরে যথাযোগ্য মর্যাদায় শোকদিবস পালিত

আঃ হামিদ , মধুপুর (টাঙ্গাইল)প্রতিনিধিঃ
  • আপডেটঃ রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৭৯ বার পড়া হয়েছে

 

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয়
শোক দিবস উপলক্ষে টাঙ্গাইলের মধুপুরে যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও শোকদিবস পালন করা হয়েছে। মধুপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বৃক্ষরোপণ, প্রামাণ্য চিত্র প্রদর্শন, আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমীন। ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন কৃষি মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, মধুুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন শরীফ আহমেদ নাসির, এ্যাডভোকেট ইয়াকুব আলী, এএসপি সার্কেল শাহীনা আক্তার, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, ওসি তারিক কামাল, ছাত্রলীগ উপজেলা শাখার সভাপতি মশিউর রহমান মিথুন প্রমূখ।
সভাশেষে মধুপুর পল্লী সঞ্চয় ব্যাংকের পক্ষ থেকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল কর্তৃপক্ষকে একটি অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ৩ জন বেকার যুবকের মাঝে ঋণের চেক বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে কৃষি মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেন, আমরা বঙ্গবন্ধুর হত্যাকারীদের ফাঁসির কাষ্ঠে ঝুলিয়েছি। এই হত্যাকান্ডের পেছনে যাঁরা জড়িত ছিল তাদের মুখোশ উম্মোচন করবো ইনশাআল্লাহ।

আঃ হামিদ
মধুপুর প্রতিনিধি
মোবাইল: ০১৭১৮১৮৭৫০৮
তারিখ: ১৫-০৮-২০২১

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন