1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

শায়েস্তাগঞ্জে কাভার্ডভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ জন

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেটঃ সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ২৩৭ বার পড়া হয়েছে

ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর গেইট নামকস্থানে কাভার্ডভ্যান ও সিএনজি অটোরিকশা সংঘর্ষে নারী পুরুষসহ ৬ জনের প্রাণহানি ঘটেছে আহত এক নারীকে সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে সোমবার (১৬-আগস্ট) সকাল সাড়ে ৭ টার দিকে এ ঘটনাটি ঘটে। হতাহতদের বাড়ি চুনারুঘাট উপজেলায় তারা প্রাণ কোম্পানির শ্রমিক বলে জানা গেছে

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম জানান, চুনারুঘাট থেকে সিএনজি আটোরিকশার চালকসহ ৭জন যাত্রী অলিপুর দিকে যাচ্ছিলেন।

নছরতপুর রেল গেটের কাছে সিএনজি অটোরিকশা চালক একটি ট্রাককে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বিপরীতমুখী কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ বাধে।ঘটনাস্থলেই মারা যান চালকসহ ৪ পুরুষ ও ২ নারী আহত এক নারীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থা অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় নিহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক চুনারুঘাট উপজেলার সাকির মোহাম্মদ ইউনিয়নের ফান্ডাইল গ্রামের আহাদ মিয়া (৩০), তার স্ত্রী হনুফা (২৫), একই গ্রামের সোহাগ মিয়া (২৮), স্বপন মিয়া (২৫)।

একই উপজেলার শ্রীবাউর গ্রামের রাহেলা (৩০) আলমগীর মিয়া (২৮) আহত রাজিয়ার (২৮) বাড়ি শ্রীবাউর গ্রামে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ম্যানেজার আরিফুল ইসলাম জানান, নিহত ও আহতরা অলিপুর প্রান কোম্পানির শ্রমিক বলে জানা গেছে ঘটনার পর পর স্থানীয় লোকজনের সহায়তায়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও ফায়ার বিগ্রেডের কর্মীরা লাশগুলো বের করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়। দুর্ঘটনার কারণে প্রায় দুই ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পুলিশ ট্রাক ও সিএনজি আটোরিকশাটি জব্দ করেছে। ট্রাক চালক পালিয়ে গেছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে তানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান হাইওয়ের ওসি মাইনুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন