1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:২২ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মাননীয় শেখহাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার : এমপি মুকুল

ভোলা জেলা প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৬০ বার পড়া হয়েছে

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন দৌলতখান শাখার নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা। এসময় সহকারী শিক্ষক সমাজের শক্তিশালী করার লক্ষ্যে এমপি মুকুলের সহযোগিতা চেয়েছেন নেতৃবৃন্দরা তারা।

এসময় ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। আর শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। টবী শিক্ষকের মাধ্যমে কয়েক হাজার শিক্ষার্থীর শিক্ষার মান বৃদ্ধি করে। একজন শিক্ষক ইচ্ছে করলে একজন শিক্ষার্থীকে ভাল ফলাফল অর্জন করাতে পারে। তাই দৌলতখান উপজেলার শিক্ষক সমাজের নব-নির্বাচিত কমিটির মাধ্যমে উপজেলার সকল স্কুলের শিক্ষক রয়েছে তাদেরকে নিয়ে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষার ব্যবস্থা করার আহবান করা হয়।
এছাড়াও তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষার গুণগত মান বৃদ্ধি করতে ব্যাপক কাজ করেছে। শিক্ষকদের জীবনযাত্রার মানোন্নয়নে বেতন ভাতা বাড়িয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়ন ও শিক্ষানুরাগী সরকার। এই সরকারের অধীনে যত স্কুল, কলেজ ও মাদ্রাসা সরকারি হয়েছে অতীতে কোনো সরকারের আমলে তা হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে একটি যুগোপযোগী ও আন্তর্জাতিক মানের শিক্ষানীতি প্রণয়ন করেছেন। যার ফলে দেশের ছেলেমেয়েরা আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।
আজ (১৬আগস্ট) সকালে দৌলতখানে ‌আলী আজম মুকুল এমপি’র বাসভবনে গিয়ে ফুলের শুভেচ্ছা জানান তারা।এদিকে দৌলতখান উপজেলার শিক্ষক ফাউন্ডেশনের নব-নির্বাচিত কমিটির সভাপতি মামুন আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে শিক্ষক ফাউন্ডেশনের নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা ফুলের শুভেচ্ছা জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সিনিয়র সহ সভাপতি মোঃ রাসেল আলম, সহ সভাপতি মোঃ জামাল উদ্দিন, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহাতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ মোসলেম উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ কামাল হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন