1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

ঝিকরগাছায় গরীর ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরন করেন এমপি নাসির

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১১৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ যশোরের ঝিকরগাছায় গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন এমপি নাসির । আজ(১৫ ই জুলাই) বৃহস্পতিবার সকালে উপজেলার সরকারি এম.এল হাইস্কুল মাঠে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন।

এসময় ঝিকরগাছা ইউনিয়নের ৬০০ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণের প্রতি প্যাকেটে ছিল, চাল, মশুর ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন ও একটি সাবান।ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি নাসির বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে এই ত্রাণ দেয়া হচ্ছে।তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা সারাদেশে চলমান আছে। আমরা যারা জনপ্রতিনিধি আছি (এমপি, উপজেলা চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান-মেম্বর) আমরা প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় এই ত্রাণ কার্যক্রম বাস্তবায়ন করছি। উপজেলা প্রশাসন সহ জনপ্রতিনিধিরা একযোগে ত্রাণ বিতরণের কাজ করে যাচ্ছে।’

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখা হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের একযোগে কাজ করতে হবে। ত্রাণ বিতরণ কার্যক্রম শুধু এই ইউনিয়নে নয় বরং সকল ইউনিয়নসহ সমগ্র দেশে চলছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে প্রতিটা ইউনিয়নে কয়েক হাজার মানুষকে বিভিন্ন ভাতার আওতায় আনা হয়েছে, আগামীতে আরো আনা হবে।মুক্তিযোদ্ধাদের অবদান অসামান্য উল্লেখ করে এমপি নাসির বলেন, বর্তমান সরকারের আমলে মুক্তিযোদ্ধাদের সম্মান দেয়া হয়েছে। তাদের ভাতার টাকার পরিমাণ বাড়ান হয়েছে।

ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল হক তার বক্তব্যে বলেন, যশোর জেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে এই ত্রাণ দেয়া হচ্ছে। সার্বিক নির্দেশনা দিয়েছেন মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন এমপি।এই ত্রাণ বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করেছে ঝিকরগাছা উপজেলা প্রশাসন এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়।

উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, ঝিকরগাছা ইউপি চেয়ারম্যান আমীর হোসেন, বিআরডিবি কর্মকর্তা বিএম কামরুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শুভাগত বিশ্বাস।https://www.facebook.com/102509764786804/posts/355204349517343/?app=fbl

আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আজহারুল ইসলাম লাবু, যুবলীগ নেতা নজরুল ইসলাম, আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিক আলম কৌশিক।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন