1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:২০ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

আমিনুর রহমানের একক নেতৃত্বে গঙ্গানন্দপুর ইউনিয়নে পালিত হল বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৪৭৯ বার পড়া হয়েছে

আমিনুর রহমানের একক নেতৃত্বে ১ নং গঙ্গানন্দপুর ইউনিয়ন জুড়ে পালিত হল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী। সরেজমিনে ঘুরে দেখা যায় যশোর জেলার ঝিকরগাছা উপজেলার ১নং গঙ্গানন্দপুর ইউনিয়ন জুড়ে ১৫ ই আগস্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকীতে অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান এমপি প্রতিনিধি আমিনুর রহমানের নেতৃত্বে অত্র ইউনিয়ন জুড়ে একযোগে পালিত হল পবিত্র দোয়া মাহফিল , আলোচনা ও রান্না খাবার বিতরণ অনুষ্ঠান।
আমিনুর রহমান কপোতাক্ষ নিউজ কে জানান (চৌগাছা- ঝিকরগাছা) আসনের জাতীয়  সাংসদ বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব:) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন এর নির্দেশে আমার একক প্রচেষ্টায় অত্র ইউনিয়নের নেতা কর্মীর সার্বিক সহযোগিতায় ইউনিয়নের ১২ টি স্পটে একযোগে পালিত হয়েছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা সহ ১৫ ই আগস্ট এর সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে পালিত হয় পবিত্র দোয়া মাহফিল ও আলোচনা এবং দোয়া মাহফিল ও আলোচনা শেষে দুস্থ ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার পরিবেশন করা হয়।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক নেতাকর্মী কপোতাক্ষ নিউজ কে জানান অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমান এমপি প্রতিনিধি আমিনুর রহমানের পৃষ্ঠপোষকতায় একযোগে ইউনিয়নের বারোটি জায়গায় উদযাপিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী এবং তার একক নেতৃত্বে একযোগে পালিত হাওয়ায় অত্র ইউনিয়নে তার জনপ্রিয়তা শীর্ষে এটা আবারো প্রমাণিত হয়েছে।
একাধিক আওয়ামী লীগের নেতা কর্মী জানান তিনি দলের নিবেদিত প্রাণ, নিরলসভাবে দলের জন্য কাজ করে চলেছেন । অর্থ দিয়ে ,শ্রম দিয়ে, মেধা দিয়ে সবসময় নেতাকর্মীর সাথে আছেন তাই ইউনিয়ন বাসীর পক্ষ থেকে দাবি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনিই হবেন একমাত্র নৌকার মাঝি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন