1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২৭ জুন ২০২২, ০৩:১৪ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মুজিবনগরে প্রধানমন্ত্রীর প্রণোদনার ঋণ বিতরণ

তানভীর আহমেদ, মেহেরপুর জেলা প্রতিনিধি
  • আপডেটঃ মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ২৫৪ বার পড়া হয়েছে

এসেছে পল্লীর শুভদিন বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ এই স্লোগান নিয়ে মুজিবনগর উপজেলার কোভিড (১৯) ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রী ঘোষিত বিআরডিবির প্রণোদনা ঋণ বিতরণ করা হয়েছে ।

আজ মঙ্গলবার সকাল ১১ টা ৩০ মিনিটে মুজিবনগর পল্লী উন্নয়ন অফিসে এ ঋণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয় । মুজিবনগর উপজেলা নির্বাহি অফিসার জনাব সুজন সরকারের সভাপতিত্বে ঋণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর বিআরডিবির উপ পরিচালক জাকিরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর মুজিবনগর ইউসিসি এর সভাপতি জনাব মোঃ শাহাবুদ্দিন , উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার জামিল আক্তার সহ বিআরডিবি অফিসের সকল কর্মকর্তা কর্মচারীগণ । মুজিবনগর উপজেলায় কোভিড ১৯ এ ক্ষতিগ্রস্ত ১০ জন সদস্যদের মাঝে সর্বনিম্ন (৪%) সেবা মূল্যে এক লক্ষ থেকে ২.৫ লক্ষ টাকা পর্যন্ত সর্বমোট ২২ লক্ষ্য টাকা ঋণ বিতরণ করা হয় । ঋণ গ্রহীতারা বাৎসরিক ৪% সেবা মূল্যে মোট ১৮টি কিস্তিতে এ ঋণ পরিশোধ করতে পারবে । এই মহামারিতে যেসকল পল্লী উদ্যোক্তা ক্ষতিগ্রস্ত হয়েছে তারা যেন এই ঋণ পেয়ে তাদের ক্ষতি পুষিয়ে নিয়ে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হতে পারে সেটাই সরকারের মূল উদ্দেশ্য । এই চেক বিতরণে সার্বিক সঞ্চালনায় ছিলেন বিআরডিবি মুজিবনগর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার জামিল আক্তার ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন