1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

ভোলায় আমার এমপি ডটকমের জেলাভিত্তিক কর্মশালা সম্পন্ন

মোঃ আওলাদ হোসেন,জেলা প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১১০ বার পড়া হয়েছে

গতকাল বুধবার (১৮ আগস্ট) ভোলা জেলা প্রেসক্লাব সংলগ্ন একটি রেস্টুরেন্টে আমার এমপি নামে স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থার দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজকরা জানান, আমারএমপি ডটকমের জেলা পর্যায়ের ওয়ারিয়েন্টশনের অংশ হিসেবে ভোলা জেলার এমপি সিট, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধিদের নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দিনব্যাপী অনুষ্ঠানটিতে আমারএমপি ডটকমের সহ-প্রতিষ্ঠান ই-বাংলাদেশ, আমার প্রতিনিধি, আমার বাংলাদেশ ও স্কিল ডিগার বিষয়ে বিস্তারিত প্রশিক্ষণ দেয়া হয়।

অতিথির বক্তব্যে জেলা সমন্বয়ক নজরুল ইসলাম (শুভ রাজ) বলেন, আমারএমপি ডটকমের মাধ্যমে সংসদ সদস্যদের সাথে জনগণ তাদের এলাকার অবস্থা অবহিত করতে পারবে। পাশাপাশি সংসদ সদস্যরা তাদের নির্বাচনী এলাকার উন্নয়ন-অভিযোগের জবাব দিবে। প্রতিষ্ঠানটি জনগণ ও জনপ্রতিনিধিদের মধ্যে সেতু বন্ধন হিসেবে কাজ করছে।

জেলা সমন্বয়ক আদিল হোসেন তপু তালুকদার বলেন, আমার এমপি ডটকমের চারটি সহ প্রতিষ্ঠান আছে সেগুলোতে দেশের সকল স্থানীয় সরকার প্রতিনিধিদের যুক্ত করা হবে। পাশাপাশি বিভিন্ন সেবামূলক উৎপাদন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে যুক্ত করে ই-কমার্স জগতের বৃহত্তম প্লাটফর্ম তৈরি করা হবে। সেই সাথে এলাকার দুর্ভোগ-দুর্নীতির চিত্র প্রকাশে এ মাধ্যমটি কাজ করে যাবে।

অনুষ্ঠানের শুরুতে জেলা সমন্বয়ক কামরুজ্জামান হীরা পরিচয়পর্ব নেন। জেলা সমন্নয়ক নজরুল ইসলাম (শুভ রাজ) প্রতিষ্ঠানের সম্পর্কে বিস্তারিত উপস্থাপন করেন। আরো বলেন ২০১৭সাল থেকে অসংখ্য পুরুষ্কার প্রাপ্ত হয়।

২০১৭ সালে ভারতের রাজধানী নয়াদিল্লীতে আমারএমপির এওয়ার্ড গ্রহন করেন ভোলা-৩ আসনের এম্বাসেডর নজরুল ইসলাম (শুভ রাজ)। শুভ রাজ বলেন আমারএমপি এগিয়ে যাবে দেশ ও জাতীর কল্যানে।আমারএমপির সিইও “সুশান্ত দাস গুপ্ত” একজন প্রকৌশলী, মুজিববাদী,আইটি দক্ষ, সমাজ সেবক।ভোলা জেলার সকল পর্যায়ের ৭০ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন