1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫১ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

পবিত্র আশুরা উপলক্ষে বিএনপি নেতা বকুলের উদ্যোগে আর্থিক উপহার প্রদান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময়ঃ বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে

১০মহররম পবিত্র আশুরা উপলক্ষে খুলনার খালিশপুরের ৩০টি ইমাম বাড়ীতে নগদ আর্থিক উপহার প্রদান করেছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

বৃহঃস্পতিবার (১৯আগস্ট) দুপুর ২টায় খুলনা মহানগরীর অন্তর্গত খালিশপুর থানা বিএনপি কার্যালয়ে তরুণ বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় এবং খালিশপুর থানা বিএনপির তত্বাবধানে অত্র থানার ৩০টি ইমাম বাড়ীর সদস্যদের মাঝে উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়।

১২নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি খোদাবক্স কোরাইশী কালুর সভাপতিত্বে এবং ১২নং ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর বিএনপির অন্যতম সহ সভাপতি স ম আব্দুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপি নেতাঃ শেখ জাহিদুল ইসলাম, শাহিনুল ইসলাম পাখি, শেখ সাদী, বিপ্লবুর রহমান কুদ্দুস, রফিকুল ইসলাম রফিক, হেমায়েত হোসেন, শারমিন আক্তার, সাইফুর রহমান প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ সৈয়দ মেহেদী মাসুদ সেন্টু, জাহিদুর রহমান রিপন, এস আরিফুর রহমান শিমুল, মোঃ মাসুদ পারভেজ লিটন, খায়রুজ্জামান শামীম, আঃ সামাদ বিশ্বাস, মোঃ নাজমুল হোসেন বাবু, ওমর ফারুক, খলিলুর রহমান, মোঃ মাইনুউদ্দিন, উজ্জ্বল বিশ্বাস, রবিউল প্রমুখ।

সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ মুনতাসির আল মামুন, জাহিদুল ইসলাম বাচ্চু, আলাউদ্দিন তালুকদার, আকরাম হোসেন, ইমরান সালেহ সিফাত প্রমুখ।এসময় নেতৃবৃন্দ বলেন, গতবছরের ন্যায় এবারো পবিত্র আশুরায় খুলনা-৩ আসনের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল প্রতিটি ইমাম বাড়ীতে উপহার হিসেবে নগদ অর্থ প্রেরণ করেছেন। ধর্ম, বর্ণ, জাত, গোষ্ঠী নির্বিশেষে খুলনা-৩ আসনের প্রতিটি মানুষের পাশে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

সবার সুখেদুঃখে, বিপদেআপদে তাদের পাশে থেকে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলই এই এলাকার প্রকৃত জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেছেন। তাই এই মহতী উদ্যোগগুলো বাস্তবায়নের জন্য আমরা খুলনা-৩ আসনের গণমানুষের নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। পূর্বের এবং বর্তমানের ন্যায় ভবিষ্যতেও তিনি অত্র এলাকার সকল শ্রেণী, পেশার মানুষের পাশে থাকবেন বলে এসময় উপস্থিত নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন