1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

অসৎ উপায়ে পুলিশে চাকুরি নেওয়ার দিন শেষ-ওসি শফিউল আযম খান

মোঃ রাকিব , পোরশা, (নওগাঁ)
  • আপডেটঃ শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ১২২ বার পড়া হয়েছে

নওগাঁর পোরশায় পোরশা থানা পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে। বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজির আহমেদ বিপিএম (বার) কতৃক প্রবর্তিত নতুন নিয়মে সর্বাধীক সচ্ছতার ভিত্তিতে পুলিশ কনস্টেবল নিয়োগের বিষয়ে আনুষ্ঠানিক প্রচার করার জন্য নওগাঁর পোরশা থানা পুলিশের পক্ষ থেকে এ সংবাদ সম্মেলন করা হয়।

শুক্রবার নওগাঁ জেলা পুলিশের আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এর সভাপতিত্বে পোরশা থানায় বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ শফিউল আজম খাঁন। এসময় পুলিশ কর্তৃক নেওয়া ১৪টি লিখিত নির্দেশনা সাংবাদিকদের পাঠ করে শোনান।

ওসি বলেন, যে কোন অসৎ উপায়ে দুর্নীতির মাধ্যমে পুলিশের চাকরি করার দিন শেষ। দালাল, প্রতারক, তদবীরবাজ কিংবা যে কেউ যাতে প্রার্থীদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে পুলিশে চাকুরি দেওয়ার নামে প্রতারণা করতে না পারে সে বিষয়ে জেলা পুলিশসহ থানা পুলিশের সদস্যগন সবর্দা সজাগ থাকবেন। একই সাথে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটও কাজ করে যাচ্ছেন।

ওসি আরোও জানান, ইতি পূর্বে চাকুরী পাইয়ে দেওয়া নামে প্রার্থীদের সাথে প্রতারণা করেছেন এমন কিছু তালিকাভুক্ত প্রতারক এবং দালালদের টার্গেট করে তাদের মোবাইল নম্বর গুলো গোয়েন্দারা নজরদারীতে রাখা হয়েছে। যেকোন সন্দেহজক পরিস্থিতিতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এসময়পুলিশে চাকুরি প্রত্যাশী সকল প্রার্থীকে নিজ নিজ যোগ্যতার ভিত্তিতে পুলিশে যোগ দেওয়া এবং প্রতারক হতে বিরত থাকারও অনুরোধ করেন তিনি।

এছাড়াও যেকোন প্রয়োজনে যে কোন অনিয়মের খবর চাকুরী প্রার্থী ও তার অভিভাবকদের দালালের হাত থেকে বাঁচতে নিকটস্থ থানার ওসি কিংবা জেলা পুলিশ সুপার এর নিকট যোগাযোগ করার আহবান জানান তিনি। এছাড়া পুলিশ কন্টোল রুম ০১৩২০-১২৪৪৯৮ অথবা জেলা পুলিশ হট’লাইন ০১৩২০-১২৪৪৯৯ অথবা ৯৯৯ নম্বরে যোগাযোগ করার আহবান জানান ওসি।

এসময় সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ওসি । এছাড়া আসন্ন পুলিশ কনস্টেবল নিয়োগে সচ্ছতার বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন তিনি।এসময় পোরশা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি কামরুজ্জামান সরকার বাবু, সাধারণ সম্পাদক রইস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, কোষাধক্ষ্য হুমায়ন কবির, সদস্য আবু রায়হান মুন্না, সালাউদ্দিন আহমেদ, রায়হান, নাহিদ, এসআই শীতল কুমার, সোহাইল, শামসুল হক, রোস্তম আলী, এ,এস,আই আহসান হাবিব সহ পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন