1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:০২ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

সিংড়ায় সরকারী ঘরের ইট মেম্বারের বাড়িতে!

শুভ চন্দ্র, সিংড়া প্রতিনিধিঃ
  • আপডেটঃ শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৫২৯ বার পড়া হয়েছে

নাটোরের সিংড়ায় তাজপুর ইউনিয়নের সরকারী ঘরের ইট ২ নং ওয়ার্ড ইউপি সদস্য ফজর আলীর বাড়িতে পাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এদিকে সম্প্রতি ভ্যান চালককে পাশবিক নির্যাতনের অভিযোগে জেল হাজতে রয়েছে ঐ ইউপি সদস্য।

শুক্রবার সরেজমিনে গিয়ে ইউপি সদস্য ফজর আলীর বাড়ির সামনে প্রায় ১ হাজার ইট দেখা যায়। মসজিদের পাশে ইটগুলো একটা পেপারে ঢেকে রাখা হয়েছে।এদিকে ইউপি সদস্য ফজর আলীর বিরুদ্ধে নানা অভিযোগ উঠেছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা থেকে ৪/৫ হাজার টাকা নিয়েছে ভাতাভোগীর কাছে, এমন অভিযোগ ও রয়েছে।ইউপি সদস্য ফজর আলীর ২য় স্ত্রী তাঁর উপর নির্যাতনের অভিযোগে নাটোর কোর্টে একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগে যৌতুকের ১ লক্ষ টাকার জন্য তাঁর উপর শারিরীক নির্যাতন করা হয় বলে উল্লেখ করেছেন।

জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রীর গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর প্রকল্পের আওতায় সিংড়া উপজেলায় ৮০০ শত পরিবার কে ঘর দেয়া হয়। এই প্রকল্পের আওতায় তাজপুর ইউনিয়নের গৃহহীন ৬৩ টি পরিবার কে ঘর দেয়া হয়। ঘর নির্মান কাজটি নেন ইউপি সদস্য ফজর আলী। সে ঘরের কাজে ব্যবহ্রত ইট বাঁচিয়ে অন্যত্র বিক্রি করেন।
স্থানীয় বাসিন্দা রুহুল আমিন তাঁর কাছ থেকে ৫ শত ইট ৪ হাজার টাকায় কিনে নেন। পরে তিনি জানতে পারেন ইট গুলো সরকারি ঘরের। এজন্য তিনি ব্যবহার না করে রাস্তার পাশে ফেলে রেখেছেন।সাবেক ইউপি সদস্য মনোয়ারা বেগম জানান, এবছর ইউনিয়নে সরকারী ঘরের কাজ গুলো রাজ মিস্ট্রির কনট্রাক্ট নেয় ফজর আলী। ঘরের নির্মানে ৪/৫ হাজার ইট সরায় ফেলেন। পরে বিভিন্ন জনের কাছে নিজের ইট হিসেবে সে গুলো বিক্রি করেন।

তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিনকে ফোনে পাওয়া যায়নি।এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম জানান, আমি বিষয়টি জানতাম না। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন