1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নওগাঁয় মুসলিম স্কুলছাত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ করেন- হিন্দু যুবক

রহমতউল্লাহ নওগাঁ প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৯৭ বার পড়া হয়েছে

নওগাঁ মহাদেবপুর উপজেলায় এক মুসলিম স্কুলছাত্রী কিশোরীকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন এক হিন্দু যুবক।মামলায় প্রদীপ রবিদাস (১৮) নামের এক হিন্দু যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ ২২ আগস্ট,রোববার দুপুরে তাকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।আসামী শ্রী প্রদীপ রবিদাস মহাদেবপুর উপজেলার এনায়েতপুর উনিয়নের কালুশহর মোল্লাপাড়া গ্রামের ভবেশ রবিদাস এর ছেলে।হাদেবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, গতকাল ২১ আগস্ট, শনিবারে এনায়েতপুর উনিয়নের কালুশহর গ্রামের শহিদুল ইসলাম (৫২) তার কিশোরী কন্যাকে ধর্ষণ করার অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন প্রদীপ রবিদাসসহ চার জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে প্রধান আসামীকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ১৯ আগস্ট সকাল অনুমান সাড়ে ১১ টার সময় ওই কিশোরী বিদ্যালয়ে এ্যাসাইনমেন্ট জমা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে শ্রী প্রদীপ রবিদাস ও তার বন্ধুরা মিলে উক্ত স্কুলছাত্রীকে জোরপূর্বক সিএনজিতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়।এবং ২০ আগস্ট, ইউপি সদস্যসহ স্থানীয় লোকজন ওই কিশোরীকে উদ্ধার করে তার বাড়িতে বুঝিয়ে দেয়। মাতব্বররা ওই কিশোরীর পরিবারের সদস্যদের জানান যে, ১ নং আসানী প্রদীপ রবিদাস তার আত্মীয়ের বাড়িতে নিয়ে গিয়ে সেখানে কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক রাতভর ধর্ষণ করে।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দীন মাহমুদ জানান, গ্রেফতাকৃত রবিদাসকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।বাঁকি আসামীদের আইনের আওতায় আনা হবে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন