1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

দিনাজপুরে পৃথক দুটি স্থানে বজ্রপাতে ৭ জন নিহত

মামুনুর রশিদ দিনাজপুর প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে
দিনাজপুরে পৃথক দুটি স্থানে বজ্রপাতে ৭ জনের মৃত্যু ঘটেছে। এর মধ্যে দিনাজপুর সদর উপজেলার ৮ নং উপশহরে একসাথে মোবাইলে গেম খেলার সময় বজ্রপাতে নিহত হয়েছে ৪ জন কিশোর এবং দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় পুকুরে মাছ ধরার সময় বজ্রপাতে একসাথে নিহত হয়েছে ৩ জন যুবক।
দিনাজপুর সদর উপজেলায় নিহতরা হচ্ছে- আইনুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন (১৩), বাবুল হোসেনের ছেলে আপন (১৪), মৃত সিদ্দিক হোসেনের ছেলে হাসান আলী (১২) ও সাজু মন্ডলের ছেলে মিম মন্ডল (১৩)। আহতরা হচ্ছে মমিনুল ইসলাম (১৩), আতিক (১৫) এবং অপর আর একজন। হতাহতদের সকলেরই বাড়ী দিনাজপুর সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে।
প্রত্যক্ষদর্শী ফিরোজ হোসেন ও হাজী মকসেদ আলী জানান, আজ সোমবার বেলা ৩ টায় প্রচন্ড বৃষ্টিপাতের সময় দিনাজপুর উপশহরের ৮ নং রেলঘুন্টির কাছের একটি টিনসেডের মধ্যে মোবাইলে গেম খেলছিলো ৭ জন কিশোর। এসময় বজ্রপাত ঘটলে ৭ জনেই গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ৪ জনের মৃত্যু ঘটে। অপর ৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানান তারা।
দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন ৪ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে চিরিরবন্দর উপজেলার দক্ষিন সুকদেবপুর গ্রামে পুকুরে মাছ ধরার সময় বজ্রপাতে একসাথে নিহত হয়েছে ৩ জন। এরা হচ্ছেন-দক্ষিন সুকদেবপুর গ্রামের মকছেদ আলীর ছেলে নুর ইসলাম (২৪), সামু মোহাম্মদের ছেলে আব্দুর রাজ্জাক (২৩) ও আলতাফ হোসেনের ছেলে আব্বাস আলী (২২)।চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঈনউদ্দীন শাহ এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার বিকেল ৪ টায় বাড়ীর পাশের একটি পুকুরে একসাথে মাছ ধরার সময় বজ্রপাতে তাদের মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন