1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

আজ মোংলা ইপিজেডে দ্বিতীয় দফায় টীকা পেয়েছেন ৮০০ শ্রমিক

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা
  • আপডেটঃ বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ১৫৪ বার পড়া হয়েছে

আজ বুধবার (২৫ জুলাই) দ্বিতীয় দফায় মোংলা ইপিজেডে কর্মরত শ্রমিকদের করোনাভাইরাস প্রতিরোধী টীকা দেওয়া হয়েছে।মোংলা ইপিজেডের বিভিন্ন কারখানায় কর্মরত পাঁচ হাজার শ্রমিককে প্রথমে টীকা দেয়া হবে। তবে আজ ৮০০ শ্রমিককে টিকা দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেন মোংলা ইপিজেডের মহাব্যবস্থাপক মোঃ মাহাবুব আহমেদ সিদ্দিক।

তিনি আরো বলেন, এখানে মোট ৩৪ টি কারখানায় সাত হাজার শ্রমিক কর্মরত রয়েছেন। সংক্রমণ রোধে এদের মধ্যে প্রথম দফায় পাঁচ হাজার শ্রমিকদের টিকা দেওয়া হবে।তবে সাত হাজার শ্রমিকদের এরইমধ্যে সুরক্ষা এ্যাপের মাধ্যমে নিবন্ধন করা হয়েছে বলেও জানান তিনি।

মোংলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস বলেন,হাসপাতালের প্রশিক্ষিত নার্সদের মাধ্যমে শ্রমিকদের এই টিকা প্রদান করা হয়েছে। এর আগে প্রথম দফায় গত ১৮ জুলাই ৫০০ শ্রমিককে টিকা দেওয়া হয়। বুধবার দ্বিতীয় দফায় ৮০০ শ্রমিককে টিকা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

টিকা রিজার্ভ না থাকায় প্রথম ও দ্বিতীয় দফায় ১৩০০ শ্রমিককে এই টিকা দেওয়া হচ্ছে। বাকিদের কয়েক ধাপে টিকা দেওয়া হবে।টিকাদান কার্যক্রমের সময় উপস্থিতি ছিলেন, মোংলা ইপিজেডের মহাব্যবস্থাপক মোঃ মাহাবুব আহমেদ সিদ্দিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস, ইপিজেডের ব্যবস্থাপক (হিসাব) মোঃ আবুল হাসান মুন্সি, উপ পরিচালক (শিল্প সম্পর্ক বিভাগ) মোঃ জহুরুল ইসলাম ও ইপিজেড মেডিক্যাল সেন্টারের সিনিয়র মেডিক্যাল অফিসার অমিতাপ বিশ্বাসসহ সংশ্লিষ্ট কারখানার কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন