1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৫:১৪ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

লোহাগড়া ছাত্রলীগ ও বহিরাগত সংঘর্ষে তিনজন আহত

মোঃআজিজুর বিশ্বাস স্টাফ রিপোর্টার নড়াইল
  • আপডেটঃ বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৪৫৬ বার পড়া হয়েছে

নড়াইলের লোহাগড়া সরকারি কলেজে সংঘর্ষে আহত হয়েছেন তিনজন। বুধবার(২৫ আগষ্ট) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা খুলনা ও লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন।পুলিশ জানায়, লোহাগড়া সরকারি আদর্শ কলেজে একজন ছাত্রীকে উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে ক্যাম্পাসে মারপিটের শিকার হন চর মল্লিকপুর গ্রামের ফারমান ইসলামের ছেলে পিয়াস(২০)।

এরপর পিয়াস পরে লোকজন নিয়ে যেয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ঝিকড়া গ্রামের আব্দুস সাত্তার শেখের ছেলে ছাত্রলীগ কর্মী সজিব শেখ(২১)কে।কলেজের শিক্ষার্থীরা দ্রুত আহত পিয়াস ও সজিব শেখকে লোহাগড়া হাসাপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

পরে সজিব শেখকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।কলেজের ঘটনার প্রায় এক ঘন্টা পর লোহাগড়া হাসপাতাল ক্যাম্পাসে হামলার শিকার হন নোয়াপাড়া গ্রামের সোহরাব গাজীর ছেলে কলেজ ছাত্র বিপ্লব গাজী (১৯)।মারাত্বক জখম সজিব শেখ লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী।উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব মুসল্লী বলেন, কলেজে এসারর্মেন্ট খাতা জমা দিতে যায় ছাত্রলীগ কর্মী সজিব শেখ ও তার বন্ধু সোহাগ।

এসময় বহিরাগত পিয়াস তার সঙ্গীদের নিয়ে কলেজ ক্যাম্পাসে অবস্থান করছিলেন।তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে বিএনপি- জামায়াত সমর্থিত পিয়াস, পলাশ, মারুফ গাজী, আব্দুল্লা, রহিম, দিদার, তপু সহ ৪০-৫০ জনের একটি দল কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে ছাত্রলীগ কর্মী সজিব শেখ কে জখম করে। এদিকে, প্রতিপক্ষ তপু ও সুরবান অভিযোগ অস্বীকার করেছেন।লোহাগড়া সরকারি আদর্শ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আকবর হোসেন জানান, কলেজের গেটের সামনে ছাত্রলীগের ছেলেদের মধ্যে বিরোধ হয়েছে শুনেছি। কলেজ ক্যাম্পাসে কোন ঘটনা ঘটেনি।

লোহাগড়া থানার ওসি(তদন্ত) হরিদাস রায় বলেন, মারপিটের ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে তপু, ছুরবান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিব মুসলিস্ন, মোহাম্মদ ও মামুন কে আটক করা হয়েছিল।কিন্তু পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতির জিম্মায় আটককৃতদের ছেড়ে দিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন