1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:২১ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

 বালিপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতির জনকের  শাহাদাত বার্ষিকী উদযাপন

মিঠুন কুমার রাজ, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটঃ বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৬৮ বার পড়া হয়েছে

আজ বুধবার (২৫ শে আগস্ট) বিকাল ৬ টায় বালিপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ঢেপশাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আসাদুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে, শাকিল খান ও মেহেদী হাসান বাবুর সঞ্চালনায় এবং শওকত খানের সার্বিক সহযোগিতায়

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ,দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইন্দুরকানী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এম ওবাইদুল্লাহ, বিশেষ অতিথি ছিলেনআব্দুল্লাহ আল মামুন।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এম এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। বালিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো ইয়াকুব আলী হাং,সাবেক ছাএনেতা নুরুজ্জামান খান, বালিপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ সভাপতি আলমগীর সেপাই,১নং ওয়ার্ডের মেম্বার শাহারিয়ার।

এসময় আরো উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি তরিকুল ইসলাম তারেক ও শচীন রায়, যুগ্মসাধারণ সম্পাদক সাইফুর রহমান সুমন, প্রচার সম্পাদক মেহেদী হাসান (তপু), দপ্তর সম্পাদক জিসান শিকদার, অর্থ বিষয়ক সম্পাদক এনামুল হক দুলাল, কৃষি বিষয়ক সম্পাদক সোহাগ মাতুব্বর ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শিশির বালি।ইন্দুরকানী সদর ইউনিয়নের আহবায়ক মোঃ এনামুল হক হাওলাদার, যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান ফকির ও মোঃ নাঈম হালদার।

বালিপাড়া ইউনিয়নের আহবায়ক মোঃ আসাদুজ্জামান বাচ্চু, যুগ্ন আহবায়ক মোঃ মেহেদী হাসান বাবু, ডাঃ শাকিল খান ও শওকত খান।অনুষ্ঠানে প্রধান অতিথি এম এম ওবাইদুল্লাহ বলেন,স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী নিরলসভাবে জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। তৃণমূলে দলকে শক্তিশালী করার জন্য সারাদেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি, আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে জেলা, উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করে স্বেচ্ছাসেবক লীগ আজ শক্তিশালী সংগঠন। দেশমাতৃকার যে কোনো প্রয়োজনে শেখ হাসিনার নির্দেশে সেবা-শান্তি-প্রগতির বীজমন্ত্রে উদ্দীপ্ত হয়ে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা জীবন দিতেও প্রস্তুত থাকবে।কোন অপশক্তি যেন আর বাংলাদেশ মাটিতে কোনপ্রকার নাশকতার সৃষ্টি না করতে পারে। ১৫ই আগস্ট মানেই আমাদের স্বরণ করিয়ে দেয় সেই নরপশু হায়নাদের কথা যারা একটি অবুঝ শিশুকে হত্যা করেছিলো। এই বাংলার মাটিতে সেই হত্যাকারীদের কোন স্থান নেই। করোনা দূর্যোগ কাটিয়ে পৃথিবীতে উঠুক নতুন রাঙা সূর্য।

বিশেষ অতিথি আবদুল্লাহ আল মামুন বলেন, মুজিবের হাত ধরে আমর পেয়েছি একটি স্বাধীন বাংলাদেশ,যোগ্য পিতার যোগ্য উওরসুরি আধুনিক বাংলার রুপকার দেশরন্ত শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হিসাবে রুপাত্বিত হয়েছে, বিশ্বের দরবারে মাথা উঁচু করে বাচতে শিখিয়েছে, শোক থেকে শক্তি,শোক থেকে জাগারন এই হোক আমাদের প্রত্যয়,পিরোজপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি রাসেল পারভেজ রাজা ভাই ও বিল্পবী সাধারণ সম্পাদক সুমন সিকদার ভাই এর নির্দেশে মানুষের সেবায়, মানুষের পাশে ইন্দুরকানী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সবসময় নিয়োজিত থাকবে।পরে ১৫ আগষ্টে নিহতদের স্বরনে বিশেষ দোয়া মোনাজাত করা হয় এবং অসহায় দুস্থদের মাঝে ৩০০ প্যাকেট খাবার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন