1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ২৫ জুন ২০২২, ০২:৪১ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

পটিয়ায় মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা সমাবেশ অনুষ্ঠিত

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদদাতাঃ
  • আপডেটঃ শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৩৮৯ বার পড়া হয়েছে

মিথ্যা-অবিচার-স্বৈরতার কবল থেকে সত্য ও মানবতার মুক্তি সাধনায় সর্বকালের সর্বোচ্চ মহা শাহাদাত, মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন, পটিয়া উপজেলা শাখার উদ্যোগে পটিয়া উপজেলা মিলনায়তন হলে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ব সুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লবের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় অনুষ্ঠিত সমাবেশে সংগঠনের কেন্দ্রীয় নেতা হাফেজ ক্বারী আল্লামা ইলিয়াস শাহ এর সভাপতিত্বে ও গোলাম সরওয়ার এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, আল্লামা আরেফ সারতাজ। বক্তব্য রাখেন, আল্লামা আওয়াল কাদেরী, আল্লামা রেজাউল কায়সার, মাওলানা মোরশেদুল ইসলাম খোরশেদ, কামরুল ইসলাম নকিব, আরিফ ইসলাম জুয়েল, নজিবুল হক রাহগীর, মাওলানা নজরুল ইসলাম, ক্যাপ্টেইন মহশিন, হাফেজ ফরিদুল আলম, আবুল কালাম, নাসিফ নেজাম, ফারুক আজম, আজিমুল হক ইমন, তৌকির ইসলাম, আবু কায়সার, মীর সুজন, আরফাত ফারুকী প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, কাফের এজিদ কর্তৃক কারবালায় ইমাম হুসাইন রাদিআল্লাহু আনহু ও পবিত্র আহলে রাসুলের এ শাহাদাত- ঈমান ও জীবনের বিপরীত বস্তুবাদি গোত্রবাদি কুফরি চেতনার গ্রাস থেকে সত্যের কলেমার তাওহীদ রেসালাত ভিত্তিক ঈমানী সত্তা-চেতনা-জাতীয়তা ও বস্তুবাদের উর্ধ্বে মানবসত্তা ও মানবাধিকার রক্ষার শাহাদাত।
দশ-ই মহররম শাহাদাতে কারবালা দিবসকে ঈমানী অস্তিত্বের স্মারক ও মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস এবং মানবতার মুক্তির মহা শাহাদাত উল্লেখ করে বক্তারা বলেন, প্রাণপ্রিয় আহলে রাসুল ঈমান দ্বীনের প্রাণ ও হকের মানদন্ড, তাঁদের ভালোবাসা ও সম্পর্ক ই আল্লাহতাআলা ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের ভালোবাসা ও সম্পর্ক এবং তাদের শত্রুতা ও বিচ্ছিন্নতাই আল্লাহতাআলা ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শত্রুতা ও বিচ্ছিন্নতা। বক্তারা সমাবেশে ইসলামের অস্তিত্বের এ ঈমানী শাহাদাত নিয়ে বাতিল শিয়াবাদের বিকৃতি ও ধোকা এবং মোয়াবিয়া এজিদপন্থী বাতিল খারেজিদের বিকৃতি ও প্রতারণা সম্পর্কে সতর্ক থাকার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন