1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৪ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

আশাশুনির কুল‍্যায় ভুল অপারেশনে প্রসূতি মায়ের মৃত্যু

আহসান উল্লাহ বাবলু ,আশাশুনি সাতক্ষীরা প্রতিনিধি:
  • আপডেটঃ শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২৭৫ বার পড়া হয়েছে

আশাশুনির কুল‍্যার মোড়ে লাইসেন্সবিহীন মা সার্জিক‍্যাল ক্লিনিকে অনাভিজ্ঞ ডাক্তারের ভুল অস্ত্রপাচারের কারণে জীবন দিতে হলো প্রসূতি মায়ের।সরেজমিন ঘুরে একাধিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ১১টায় কুল‍্যা ইউনিয়নের কচুয়া গ্রামের সেলিম এর স্ত্রী তহমিনা খাতুন (২০)কে অনাভিজ্ঞ ডাক্তার দারা ভুল অস্ত্রপাচারের কারনে প্রসূতি মায়ের মৃত্যু হয়। এতে ক্লিনিক মালিক ও পরিচালক তরুণ কুমার মন্ডল মৃত্যু তহমিনা খাতুনের পরিবারকে দেড় লক্ষ টাকা দিয়ে দফারফা করে রেহাই পায়।

ক্লিনিক মালিক তরুণ কুমার মন্ডল পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের ক্ষিতীশ চন্দ্র মন্ডলের ছেলে। প্রত্যক্ষ সূত্রে আরও জানা গেছে, সে দীর্ঘ ২০ বছর ধরে লাইসেন্সবিহীন ক্লিনিক চালিয়ে যাচ্ছে। এই লাইসেন্সবহীন ক্লিনিক পরিচালনা করে তরুণ কুমার মন্ডল কুল‍্যার মোড়ে ৮ শতক জমি এক কোটি টাকায় ক্রয় করেন। তিনি গত বছর লাইসেন্সবিহীনের কারণে ভ্রাম্যমাণ আদালতে দোষী সাবস্থ হন। তাতে সে জরিমানাসহ কারা বাসি হয়ে জামিন নিয়ে ফিরে আবারো অবৈধভাবে ক্লিনিক পরিচালনা করে যাচ্ছে। ক্লিনিক মালিক তরুণ কুমার মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কেন দেশের শতভাগ ক্লিনিকে লাইসেন্স নেই। আমি তো সবকিছুই ম্যানেজ করে ক্লিনিক পরিচালনা করে যাচ্ছি। এলাকার সচেতন মহল এ অবৈধ ক্লিনিক মালিক তরুণের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন