1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

হালিশহরে শাহাদাতে কারবালা দিবস স্মরণে সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃগ
  • আপডেটের সময়ঃ রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১৯৬ বার পড়া হয়েছে

মিথ্যা-অবিচার-স্বৈরতার কবল থেকে সত্য ও মানবতার মুক্তি সাধনায় সর্বকালের সর্বোচ্চ মহা শাহাদাত, মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন, হালিশহর থানা শাখার উদ্যোগে শুক্রবার মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবস স্বরনে সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত হয়। বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক আল্লামা ইমাম হায়াত এর দিক নির্দেশনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আল্লামা মুফতি রেজাউল কাওসার। রায়হান মোস্তাকের সঞ্চালনায় উক্ত মাহফিলে প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন আল্লামা আউয়াল কাদেরী। বক্তব্য রাখেন এডভোকেট নুসরাত আফরিন নোহা, নাফিস মোবারক, আবদুল বারেক,মনিরুল ইসলাম, আরিফ আল আহসান,আজিজ মাবরুর, হুসনে আরা বেগম, কামরুন নাজাত, হাফেজ জামসেদ, আমির হোসেন, আশরাফুল আলম (জুয়েল), মঈনউদ্দীন (মনি), সাহফুল ইসলাম, এন এম হোসাইন, ইঞ্জিনিয়ার হাজেরা আকতার মাহি, রাবেয়া মোবাসে¦রা, সাহানা আকতার(পারুল), ফাতেমা ইফতেখার লীজা, ফাহমিদা ইফতেখার (লুবনা), এমদাদ আহমেদ (কায়েস) প্রমুখ সুন্নী নেতৃবৃন্দ ও শিক্ষাবিদ উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ দশ-ই মহররম শাহাদাতে কাররালা দিবসকে ঈমানী অস্তিত্বের স্মারক ও মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস এবং মানবতার মুক্তির মহা শাহাদাত উলেখ্য করে বলেন, প্রাণপ্রিয় ইমামে আকবর ইমাম হুসাইন রাদিআল্লাহ আনহুর অতুলনীয় মহান শাহাদাতের মধ্যেই নিহিত সত্য ও জীবনের মর্মধারা তথা দুনিয়ার পূর্বাপর সমস্ত জিহাদ ও শাহাদাতের সম্মিলিত পূর্ণ মর্ম।

নেতৃবৃন্দ আরও বলেন, প্রাণপ্রিয় আহলে রাসুল ঈমান দ্বীনের প্রাণ ও হকের মানদন্ড, তাদের ভালবাসা ও সম্পর্ক ই আল্লাহতালার ও তার হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ভালবাসা ও সম্পর্ক এবং তাঁদের শত্রæতা ও বিচ্ছিন্নতাই আল্লাহতাআলা ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শত্রæতা ও বিচ্ছিন্নতা। কাফের এজিদ কর্তৃক কারবালার ইমাম হুসাইন ও পবিত্র আহলে রাসুলের এ শাহাদাত-ঈমান ও জীবনের বিপরীত বস্তুবাদি গোত্রবাদি কুফরি চেতনার গ্রাস থেকে সত্যের কলেমার তাওহীদ রেসালাত ভিত্তিক ঈমানী সত্ত¡া-চেতনা-জাতীয়তা ও বস্তুবাদের উর্ধ্বে মানবসত্তা ও মানবাধিকার প্রতিষ্ঠার শাহাদাত। কারবালার শাহাদাত ইসলামের নীতি আদর্শ উৎখাতকারী এবং ব্যাপক রক্তপাতের মাধ্যমে মহান মকবুল শাহাবায়ে কেরামের সীমাহীন ত্যাগের বিনিময়ে প্রতিষ্ঠিত ইসলাম ও মানবতার বিশাল সা¤্রাজ্য জবরদখলকারী মোয়াবিয়া এজিদ মোনাফেকি চক্রের বিণাশী গ্রাস থেকে ইসলামের মূল ধারা মহান শাহাদাত। এ শাহাদাত মোয়াবিয়া এজিদ চক্রের উমাইয়া গোত্রবাদি স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের ধ্বংসাত্বক গ্রাস থেকে সব মানুষের নিরাপত্তা-অধিকার-স্বাধীনতা ভিত্তিক সর্বজনীন মানবতার রাষ্ট্রব্যবস্থা ও মানবিক সাম্যের ভিত্তিতে মুক্ত জীবনের মুক্ত দুনিয়া খেলাফতে ইনসানিয়াত মহান শাহাদাত। কোন বাতিল জালিম অপশক্তি ও তাদের স্বৈরদস্যুতার সমর্থন না হয়ে আত্বিক ও রাজনৈতিক সব দিকে হকের এ শাহাদাতের দিশার ভিত্তিতে চলাই ঈমানী জীবন। তারাঁ বলেন, যা কিছু থেকে মুক্তির জন্য ও যা কিছু এবং প্রতিষ্ঠার জন্য এ শাহাদাত সে আমানত রপ্ত করে চলাই কলেমার অঙ্গিকার ও ঈমানী কর্তব্য। নেতৃবৃন্দ সমাবেশে ইসলামের অস্তিত্ব এ ঈমানী শাহাদাত নিয়ে বাতিল শিয়াবাদের বিকৃতি ও ধোকা এবং মোয়াবিয়া এজিদপন্থী বাতিল খারেজিদের বিকৃতি ও প্রতারণা সম্পর্কে সতর্ক থাকার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

3 thoughts on "হালিশহরে শাহাদাতে কারবালা দিবস স্মরণে সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত"

  1. ্মঈনউদ্দিন says:

    ১০ই মোহররম শাহাদাতে কারবালা দিবস, মুসলিম মিল্লাতের জাতীয় শহীদ দিবস ঘোষণা করেন।
    -সৈয়দ আল্লামা ইমাম হায়াত

  2. ১০ই মোহররম শাহাদাতে কারবালা দিবস, মুসলিম মিল্লাতের জাতীয় শহীদ দিবস ঘোষণা করেন।
    -সৈয়দ আল্লামা ইমাম হায়াত

  3. আরাফাত says:

    ভালো উদ্যোগ ছিলো
    এরকম আরো কিছু প্রোগ্রাম এর প্রয়োজন আছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন