1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বাঙ্গালীর প্রাণের প্রদীপ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-ধর্ম প্রতিমন্ত্রী

আব্দুর রাজ্জাক মানিকগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেটঃ মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২৭৭ বার পড়া হয়েছে

ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান এমপি বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন শোষিত আর বঞ্চিত মানুষের আশার বাতিঘর। তিনি তাঁর সারাজীবনের সংগ্রাম ও আত্মত্যাগের বিনিময়ে নিপীড়িত বাঙ্গালী জাতিকে উপহার দিয়েছেন একটি স্বাধীন দেশ, একটি লাল সবুজের পতাকা।

বঙ্গবন্ধু একটি আদর্শ, চেতনা ও দর্শনের নাম। বাঙ্গালীর প্রাণের প্রদীপ বঙ্গবন্ধু। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।স্বৈরাচারি শাসনের বিরুদ্ধে বঙ্গবন্ধু ছিলেন এক প্রবল ঝড়, শোষণের বিরুদ্ধে এক স্ফুলিঙ্গ।প্রতিমন্ত্রী আজ (৩১ আগস্ট, মঙ্গলবার) বেলা ১২.৩০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত “জাতির পিতা বঙ্গবন্ধুর জীবন ও কর্ম” শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, মানবপ্রেম, মহানুভবতা ও অসীম সাহসিকতা বঙ্গবন্ধুকে এক কালজয়ী ব্যক্তিত্বে পরিণত করেছিল। পরাধীন বাঙালি জাতিকে মুক্তির স্বাদ দিয়েছিলেন তিনি। বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ এক অনন্য উচ্চতায় আসীন হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো: নূরুল ইসলাম পিএইচ.ডি এবং মুখ্য আলোচক হিসেবে বক্তব্য উপস্থাপন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মোঃ মুশফিকুর রহমান (অতিরিক্ত সচিব)। অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরসের গভর্নর মো: শাহজাহান সিদ্দিকী বীর বিক্রম, এ এফ এম ইয়াহিয়া চৌধুরী ও ড. মাওলানা মুহাম্মদ কাফীলুদ্দীন সরকার বক্তব্য রাখেন। ইসলামিক ফাউন্ডেশনের সকল পরিচালকবৃন্দ, জেলা কার্যালয়ের উপ-পরিচালকবৃন্দ ও ইসলামিক ফাউন্ডেশনের সকল কর্মকর্তা-কর্মচারিরা এই ভার্চুয়াল সভায় সংযুক্ত ছিলেন। এ সময় ধর্ম প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর অবদান সারা দেশে ১০১০টি দারুল আরকাম মাদ্রাসার কথাও উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন