1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

গোপালগঞ্জে বশেমুরবিপ্রবি’র ভিসি অবরুদ্ধ

শান্তনু রায়,জেলা প্রতিনিধি,গোপালগঞ্জঃ
  • আপডেটঃ বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৪ বার পড়া হয়েছে

চাকুরী স্থায়ীকরণের দাবীতে গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য ড. এ কিউ এম মাহবুব কে অবরুদ্ধ করে রেখেছে মাষ্টারোলে কর্মরত কর্মচারীবৃন্দ।আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় উপাচার্যের কক্ষের কেচিগেটে তালা দিয়ে তাকে অবরুদ্ধ রেখে আন্দোলন চালিয়ে যাচ্ছেন তারা।

আন্দোলনকারী কর্মচারীরা বলেন, ১শ’৩২ জন কর্মচারী এ বিশ্ববিদ্যালয়ে ৯ বছর থেকে সর্ব নিন্ম ৪ বছর পর্যন্ত অস্থায়ী ভিত্তিতে কাজ করে যাচ্ছেন। তাদেরকে কাজে ব্যবহার করা হলেও স্থায়ী করা হচ্ছেনা। অন্যান্য বিশ্ববিদ্যালয়ে ৫শ’৫০ টাকা দৈনিক মজুরী দেওয়া হলেও তাদের দেওয়া হয় মাত্র ২শ’ টাকা। সেটাও বর্তমানে বন্ধ রয়েছে। এতে চরম বিপর্যায়ে রয়েছে এসকল কর্মচারীরা।বিক্ষুব্ধকারীরা জানান, সাবেক উপাচার্য পতন আন্দোলনের পর ভারপ্রাপ্ত উপাচার্য ড. শাজাহান বলেছিলেন স্থায়ী উপাচার্য নিয়োগ হলে তাদের সমস্যার সমাধান হবে। স্থায়ী উপাচার্য নিয়োগ প্রাপ্তির পরে তাদের একাধিকবার তালবাহনা করে যাচ্ছেন। আমাদের চাকুরী স্থায়ী করণের কোন পদক্ষেপ গ্রহন করছেন না তিনি। তারা আরও বলেন, আমাদের সার্টিফিকেটে সরকারী চাকুরীর বয়স না থাকায় অন্য কোথাও যেতে পারছিনা। সেকরণে চাকুরী স্থায়ীকরণ না হওয়া পর্যন্ত তারা তাদের আন্দোলন চালিয়ে যাবেন বলে জানান। পাশাপাশি কলম বিরতি পালন করে যাচ্ছেন বিশ্ববিদ্যলয়ের কর্মকর্তারা।এবারে জানতে চাইলে উপাচার্য সাংবাদিকদের কোন সাক্ষাৎ দেননি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন