1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষক কবির উদ্দিনের মৃত্যু

মো: রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া(মৌলভীবাজার) প্রতিনিধিঃ
  • আপডেটঃ বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৪ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের জুড়ী উপজেলার জুড়ী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কবির উদ্দিন (৫০) আর নেই। উন্নত চিকিৎসার জন্য বুধবার (১ সেপ্টেম্বর) সিলেট থেকে ঢাকায় নেওয়ার পথে হবিগঞ্জের মাধবপুরে রাত আটটায় মারা যান তিনি, (ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।

উল্লেখ্য, শনিবার (২৮ আগস্ট) কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। ওই দিন দুপুরে জুড়ী- কুলাউড়া সড়কের রামপাশা এলাকায় দ্রতগামী সিএনজি চালিত অটোরিকশার গাড়ির ধাক্কায় তিনি দুর্ঘটনার শিকার হয়েছিলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তখন তাঁকে সিলেট ইবনে সিনা হাসপাতালে প্রেরণ করেন। পরে আত্মীয়রা থাকে সিলেট ইবনে সিনা হাসপাতালে ভর্তি করান।

এরপর থেকে সিলেট ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন। উন্নত চিকিৎসার জন্য ১ সেপ্টেম্বর বুধবার রাতে ঢাকা নেওয়ার পথে তিনি হবিগঞ্জের মাধবপুরে মারা যান।২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ২টায় জুড়ী কামিনীগঞ্জ বাজার বড় মসজিদ শাহী ঈদগাহে মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

শিক্ষক কবির উদ্দিন আহমদ এর বাড়ী জুড়ী উপজেলার দক্ষিণ জাঙ্গিরাই গ্রামের ষাটশলাবাড়ী।প্রয়াত শিক্ষকের এক ছেলে এক মেয়ে ও স্ত্রী পরিবারবর্গ রয়েছেন।তাঁর মৃত্যুতে জুড়ী-বড়লেখা উপজেলাসহ পুরো জেলায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন