1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

করোনা রোগীদের সেবায় দারুল আরকাম মাদ্রাসা শিক্ষকগণের সাহসী ভূমিকায় ধর্ম প্রতিমন্ত্রীর সন্তুষ্টি প্রকাশ!

আব্দুর রাজ্জাক মানিকগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪১ বার পড়া হয়েছে

করোনা কালীন কঠিন দুঃসময়ে জনসাধারণের স্বাস্থ্য সচেতনতা, করোনা পজেটিভ লাশ দাফন ও ফ্রী এ্যাম্বুলেন্স এর মাধ্যমে করোনা রোগীদের হাসপাতালে যাতায়াত সেবায় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রতিষ্ঠিত ও ইসলামিক ফাউন্ডেশনের অধীনে পরিচালিত দারুল আরকাম মাদ্রাসার শিক্ষক গনের অক্লান্ত সাহসী ভূমিকায় সন্তুষ্টি প্রকাশ করেন মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী জনাব আলহাজ্ব ফরিদুল হক খান এমপি মহোদয়।

বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতির কেন্দ্রীয় সভাপতি মুফতী জয়নুল আবেদীন এর নেতৃত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দের একটি প্রতিনিধি দল ১লা সেপ্টেম্বর ২০২১ বুধবার সন্ধ্যায় ধর্ম প্রতিমন্ত্রী মহোদয়ের বাসভবনে সাক্ষাতের সময় তথ্যভিত্তিক করোনাকালীন সেবা কার্যক্রম উপস্থাপন কালে মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী সন্তুষ্টি প্রকাশ করে শিক্ষকদের জন্য দোয়া করেন।

প্রতিনিধিদলে সিনিয়র সহ সভাপতি ও মুক্তিযোদ্ধার সন্তান মুফতী মুনাওয়ার হোসাইন, সাধারণ সম্পাদক-৩ মুফতী আহমদ কবির, অর্থ সম্পাদক মাওলানা মুনিরুজ্জামান গোপালগঞ্জী, ঢাকা জেলার সাধারণ সম্পাদক মুফতী আবুল খায়ের নোমানী, চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি ও কুমিল্লা জেলা সভাপতি মাওলানা মহিউদ্দিন মিজান, বরিশাল বিভাগীয় প্রতিনিধি মাওলানা মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে করোনা ভাইরাস জনিত দুর্যোগের শুরু থেকেই সারাদেশে ১০১০টি দারুল আরকাম মাদ্রাসার শিক্ষকগণ স্বেচ্ছাশ্রমে স্বাস্থ্যবিধি রক্ষায় জনসচেতনতা সৃষ্টি ও করোনায় মৃতদের লাশ সম্মানজনকভাবে গোসল ও কাফন-দাফন সেবা প্রদান করেছেন।
করোনার দ্বিতীয় ঢেউয়ে ব্যাপক আক্রান্ত এলাকা তথা ঢাকা, খুলনা ও রাজশাহীতে বেকমেনস্ এর অ্যাম্বুলেন্সের মাধ্যমে করোনা রোগীদের হাসপাতাল যাতায়াতে স্বেচ্ছাসেবক হিসেবেও দারুল আরকাম শিক্ষক গণ অক্লান্ত সেবা প্রদান করে আসছেন।

ঢাকায় পাঠাও এ্যপস্ ক্লিক করে ও হটলাইনে কল এর মাধ্যমে বেকমেনস্ এর ফ্রী অ্যাম্বুলেন্স সেবা গ্রহণ করতে পারেন যে কেউ।মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রতিষ্ঠিত দারুল আরকাম মাদ্রাসার আলেম শিক্ষক গনের করোনাকালীন স্বেচ্ছাসেবক হিসেবে দুঃসাহসী ও অক্লান্ত পরিশ্রমে ইসলামিক ফাউন্ডেশন এর সুনাম বৃদ্ধি পাচ্ছে প্রতিনিয়ত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন