1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

মুন্সীগঞ্জে র‍্যাবের অভিযানে ৪৭২৫ কেজি চিনি যুক্ত ভেজাল মধু উদ্ধার

আল-হুদা মালী, শ্যামনগর প্রতিনিধি
  • আপডেটঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৪ বার পড়া হয়েছে

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের হরিনগরে র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ মধু উদ্ধার করা হয়েছে। ভেজাল মধু ব্যবসায়ীদেরকে আর্থিক জরিমানা করা হয়।

সাতক্ষীরা শ্যামনগর উপজেলার হরিনগর বাজার এ বিপুল পরিমাণ ভেজাল মধু জব্দ করেছে র‍্যাব ৬ সাতক্ষীরা। ৭ই সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুর একটা থেকে চারটা পর্যন্ত অভিযান চলে। অভিযানে মায়ের দোয়া এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী চুনকুড়ি গ্রামের ইসহাক শেখের ছেলে রাশিদুল ইসলাম ও মেসার্স ভাই ভাই ট্রেডাস গোলপাতা ও চায়ের দোকানে স্বতাধীকারী হানিফ গাজীর ছেলে নজরুল ইসলামের দোকান থেকে বিপুল পরিমাণ ভেজাল মধু আটক করেন। র‍্যাবের বিএসটিআই ও উপজেলা প্রশাসনের অভিযানে শহিদুল ইসলাম কে ৫০হাজার ও নজরুল ইসলাম কে ২৫হাজার টাকা জরিমানা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট আনম আবুজার গিফারী। এসময় উপস্থিত ছিলেন র‍্যাব ৬ এর স্কট অন অফিসার ইসতিয়াক হোসেন, বিএসটিআই এর সাতক্ষীরা জেলা কর্মকর্তা সাফায়েত হোসেন।অভিযানে সোহরাব হোসেনের বাড়ী থেকে ৯৭ড্রাম ও নজরুলের দোকান থেকে ৮ মোট ১০৫টি ড্রামে সর্বমোট ৪৭২৫ কেজি চিনি যুক্ত ভেজাল মধু আটক করেন। অভিযান শেষে উপজেলা নির্বাহি কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট আ ন ম আবুজার গিফারী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকসদল চিনিযুক্ত ভেজাল মধু গুলো আটক করে। উপজেলা প্রশাসন ও বিএসটিআই-এর এমন অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।
স্থানীয়দের দাবি হরিনগর বাজার বা তার আশপাশে চিহ্নিত মধু ব্যবসায়ীদের মধ্যে মথুরাপুর গ্রামের ফটিক গাজীর ছেলে নুর ইসলাম, ইসাম গাজীর ছেলের রশিদ, ছোট ছোট ভেটখালী গ্রামের হানিফ গাজীর ছেলে নজরুল, শাহবাজ আলীর ছেলে নূর মোহাম্মদ, বারিক, ছোট ভেটখালী গ্রামের ছফেদ মোল্লার ছেলে বারী মোল্লা সহ আরো অনেক ভেজাল মধু ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন