1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২৭ জুন ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

আত্রাইয়ে কৃষক কৃষাণীদের  সক্ষমতা বৃদ্ধিতে প্রশিক্ষণ

মোঃ ফিরোজ হোসাইন  রাজশাহী ব্যুরো
  • আপডেটঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৮ বার পড়া হয়েছে
নওগাঁর আত্রাইয়ে কাশ্মীরি কুল ও প্রীষ্মকালীন তরমুজ উৎপাদন ব্যবস্থাপনা বিষয়ক কৃষক/ কৃষানীদের সক্ষমতাবৃদ্ধিতে ৩দিন ব্যাপি প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার ১২টায় উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার আয়োজনে ও উপজেলা কৃষি অফিসের বাস্তবায়নে কৃষি প্রশিক্ষণ কেন্দ্রে এ কর্মশালার উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান প্রামানিক।
এসময় উপস্থিত ছিলেন বদলগাছী হর্টিকালচার সেন্টারের সিনিয়র উদ্যানতত্ত্ববিদ ও প্রশিক্ষক আ ন ম আনোয়ারুল হাসান, উপজেলা কৃষি কর্মকতার্ কৃষিবিদ কেএম কাওছার হোসেন, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, কৃষি সম্পসারণ কর্মকর্তা অভিজিত কুমার কুন্ডু ,জাইকার প্রতিনিধি শোভন কুমার সাহা, উপ-সহকারী কৃষি কর্মকর্তা কেরামত আলী, আত্রাই প্রেসক্লাব সভাপতি মোঃ রুহুল আমীন, সাংবাদিক তপন কুমার সরকার প্রমুখ।
উপজেলা কৃষি  কেএম কাওছার হোসেন বলেন, ৩দিন ব্যাপি এ কর্মসুচিতে ১২০ জন কৃষক / কৃষানী অংশ গ্রহন করে। কাশ্মীরি কুল ও প্রীষ্মকালীন তরমুজ চাষে যে পদ্ধতি তা এ প্রশিক্ষণে হাতে কলমে শেখানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন