1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

পটিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযানে ৫ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার-৫

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদদাতাঃ
  • আপডেটঃ বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৬ বার পড়া হয়েছে

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদদাতাঃ- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পটিয়ার পরিচালক সাইফুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান,০৮/০৯/২০২১ তারিখ ৫,০০০ পিস ইয়াবা সহ চট্টগ্রাম জেলা কার্যালয় কর্তৃক চন্দনাইশ ও পটিয়া’য় গ্রেফতার ০৫ জন আনোয়ারা থানা, নোয়াখালী, নারায়নগঞ্জ ও রোহিঙ্গা মাদক পাচারকারী, মামলা দায়েরঃমাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার

এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম (খ-সার্কেল, পটিয়া) এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে চন্দনাইশ ও পটিয়া থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বিভিন্ন স্থানে কক্সবাজার থেকে চট্টগ্রাম, নারায়নগঞ্জ ও নোয়াখালী পাচারকালে ৫,০০০ (পাঁচ হাজার) পিস ইয়াবা সহ ০৫ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে চন্দনাইশ থানায় ০২ টি ও পটিয়া থানা’য় ০২ টি মাদক মামলা দায়ের করা হয়।

আসামী (১) মোঃ রিফাত হোসেন (১৯), স্বামীঃ মৃত অজি আহমদ, মাতাঃ ধনাই খাতুন, সাংঃ জুইদন্ডী (ফইজার বড় বাড়ি), পোঃ বরুমছড়া, ওয়ার্ড নং-০৬, জুইদন্ডী ইউনিয়ন পরিষদ, থানাঃ আনোয়ারা, জেলাঃ চট্টগ্রাম। তাকে সকাল ০৯ঃ১৫ ঘটিকায় ২,০০০ পিস ইয়াবা সহ পটিয়া থানাধীন আজিমপুর চেয়ারম্যান ঘাটা এলাকা হতে গ্রেফতার করে পটিয়া থানায় মামলা দায়ের করা হয়। আসামী (২) মোঃ চান মিয়া (৫৩), পিতাঃ মৃত আব্দুর রাজ্জাক মিয়া, মাতাঃ ছালেহা খাতুন, ও আসামী-(৩) ওমর ফারুক (৫১), পিতাঃ মৃত আহাম্মদ আলী, মাতাঃ মৃত আমিনা খাতুন; উভয় সাংঃ বাড়িয়াছনী (কামা পাড়া), পোঃ পশিবাজার-১৪৬০, থানাঃ রুপগঞ্জ, জেলাঃ নারায়নগঞ্জ। তাদের ৪০০ পিস ইয়াবা সহ চন্দনাইশ থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বুলার তালুক রাস্তার মাথা এলাকা হতে গ্রেফতার করে চন্দনাইশ থানায় মামলা দায়ের করা হয়। আসামী (৪) মোঃ জহির উদ্দিন (২৯), পিতাঃ আবু বকর ছিদ্দিক, মাতাঃ মৃত জান্নাতুল ফেরদাউস, সাংঃ সায়েস্তানগর (গনুর বাপের বাড়ি) নয়াকান্দি সিকদার বাড়ি, পোস্টঃ জমিদারহাট-৩৮২৫, ওয়ার্ড নং-০৬, কাবিলপুর ইউনিয়ন পরিষদ, থানাঃ সেনবাগ, জেলাঃ নোয়াখালী। তাকে ১,০০০ পিস ইয়াবা সহ চন্দনাইশ থানাধীন বাগিচাহাট, বুলার তালুক রাস্তার মাথা এলাকা হতে গ্রেফতার করে চন্দনাইশ থানায় মামলা দায়ের করা হয়।

আসামী-(৫) সামসুল আলম (৩২), পিতাঃ মৃত মোহাম্মদ হোচন, মাতাঃ মৃত রশিদা বেগম, সাংঃ কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প নং-০২, ব্লক-ডি/৫, ঘর নংঃ১৫৯৪৩৩, সাইড মাঝিঃ ইলিয়াছ, হেড মাঝিঃ নুর বশর, থানাঃ উখিয়া, জেলাঃ কক্সবাজার। তাকে সকাল ১০ঃ০০ ঘটিকায় ১,৬০০ পিস ইয়াবা সহ পটিয়া থানাধীন খরনা চেয়ারম্যান ঘাটা এলাকা হতে গ্রেফতার করে পটিয়া থানায় মামলা দায়ের করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন