1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৯ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বড়লেখায় এক কিলো রাস্তার বেহাল দশা ও চরম ভোগান্তিতে পড়েছে ২০ হাজার বাসিন্দারা

আকরাম হোসাইন মৌলভীবাজার জেলা প্রতিনিধি
  • আপডেটঃ বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০৬ বার পড়া হয়েছে

আকরাম হোসাইন মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার গুরুত্বপূর্ণ একটি মেইন যাতায়াতের রাস্তা ফকির বাজার টু দাসের বাজার। এই রাস্তা দিয়ে ১৮ থেকে ২০ হাজার মানুষ প্রতি দিনই যাতায়াত করেন।

ফকির বাজার থেকে দাসের বাজার যেতে হলে চরম  ভোগান্তি পোহাতে হচ্ছে জনসাধারণকে।তাঁরই একমাত্র কারন ফকির বাজার থেকে দাসের বাজার পৌঁছার ২-৩ কিলোমিটার দূরে ১ কিলো রাস্তার বেহাল দশা।জনপ্রতিনিধিরা থাকা সত্যেও যেন রাস্তা দেখার কেউই নেই।ফকির বাজার টু দাসের বাজার পৌঁছার আগেই ১ কিলো রাস্তা ভেঙ্গে রাস্তার মাঝে মাঝে বিশাল বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে।ধীরে ধীরে গর্তের আকার বড় হতে থাকে। এ রাস্তায় প্রতিদিন ফকির বাজার থেকে দাসের বাজার ও বড়লেখা শহরে ১৮-২০ হাজার মানুষ যাতায়াত করেন।রাস্তা ভাঙ্গার কারণে অত্যন্ত ঝুঁকি নিয়ে জনসাধারণকে চলাচল করতে হচ্ছে।প্রায় ৯ মাস ধরে এ রাস্তা দিয়ে চলাচলকারীরা মারাত্মক দুর্ভোগ পোহাচ্ছেন।

জিজ্ঞাসা করে জানা যায় এই ৯ মাসে রাস্তার গর্তের কারণে ইতিমধ্যে বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটেছে।ফকির বাজার টু দাসের বাজার রাস্তার তাৎক্ষণিক ব্যবস্থা না নেয়ায় ১২-১৩ জন মোটরসাইকেল ও সিএনজি গর্তে পড়ে বেশ কিছু লোক আহত হয়েছেন।রাস্তা পাকা না করলে বড়ধরণের দুর্ঘটনার আশংকা রয়েছে।

তাই অতিদ্রুত রাস্তার কাজ শুরুর ব্যবস্থা নেয়ার জন্য দৃষ্টি আকর্ষণ করছি। উপর মহলের গণমানুষের নেতা বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এর মাননীয় মন্ত্রী জননেতা জনাব আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন এমপি সাহেবের। মানুষের এই চরম দুর্ভোগ যত তাড়াতাড়ি সম্ভব সমাধান করে দেয়ার জন্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন