1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:২৩ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

পটিয়ায় ইয়াবার সম্রাট সরোয়ারসহ গ্রেপ্তার-৬

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদদাতাঃ
  • আপডেটঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৭ বার পড়া হয়েছে

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদদাতাঃ- চট্টগ্রামের পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের বিপরীতে ৮ সেপ্টেম্বর বুধবার রাত সাড়ে ১০ টার সময় পটিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবার

সম্রাট সরোয়ারসহ ৬ জন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে ১১০ পিছ ইয়াবাসহ নগদ ১২,৫৭০ টাকা ও ২ টি সিএনজিসহ উদ্ধার করেন। গ্রেফতারকৃতরা হলেন পটিয়া পৌরসভা ৫নং ওয়াডের হাবিবুর পাড়া জুলুক মিয়া পুত্র মো: সরোয়ার (৩৬), সে হাবিবুর পাড়া বিয়ে করে বসবাস করে আসছে। এর পাশাপাশি ইয়াবা মাদক ব্যাবসা করে জায়গা ক্ষয় করে ৪তলা পাকা ভবন নির্মাণ করেছে।দীর্ঘদিন মাদক ও ইয়াবা ব্যাবসা করে এলাকার যুবসমাজকে ধ্বংস করার অভিযোগ উঠে। এছাড়াও অপর গ্রেপ্তারকৃত আসামি হলেন,পটিয়া উপজেলার কেলিশহর ইউপি’র ৪নং ওয়ার্ডের রবিন্দ্র দাশের পুত্র অসীম দাশ(৫০), চন্দনাইশ উপজেলার হারালাগ্রামের কেরানীবাড়ির মৃত রুহুল আমিনের পুত্র কামরুল হাসান খোকন (৩১), ভোলা জেলার লালমোহন থানার দেবীকর গ্রামের নুরুল ইসলামের পুত্র মো: ফরিদ (৩২), পটিয়া পৌরসভা ৭নং ওয়ার্ডের রেলওয়ে কলোনীর সুকুমার মল্লিকের পুত্র পুলক মল্লিক (৪৯), নুর হোসেনের পুত্র মো: জসিম (২০)।

পটিয়া থানার ওসি তদন্ত রাশেদুল ইসলাম জানান, পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের পাশে সিএনজিতে বসে মাদক বিক্রি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা, ২ সিএনজি ও নগদ টাকাসহ তাদের আটক করে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে পটিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। গতকাল বৃহস্প্রতিবার ধৃত আসামীদের আদালতে প্রেরন করলে বিচারক তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

ইতিপূর্বে ইয়াবা সম্রাট সরোয়ার দীঘদিন ধরে পটিয়া পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পাইকারী ও খুচরা ইয়াবা পাচার করে আসছে। এবং পটিয়ায় কিশোর গ্যাং কয়েকটি গ্রুপ পটিয়ার বিভিন্ন স্থানে জায়গা দখল ও ইয়াবা ব্যবসা জমজমাট চালিয়ে আসছে। এতে এলাকার সচেতন মহলের প্রতিবাদ করলে কিশোর গ্যাং এর হাতে হামলা শিকার হচ্ছে বলে এলাকাবাসীরা জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন