1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

কলারোয়ায় স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে জুয়ার আসর চালিয়ে যাচ্ছেন রফিকুল ইসলাম নেদা

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৫ বার পড়া হয়েছে

সাতক্ষীরা জেলার কলারোয়ার স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে চালাচ্ছে জুয়ার আসর। অনুসন্ধানে যেয়ে (নাম প্রকাশে অনিচ্ছুক) জানা যায়, কলারোয়া উপজেলার কলাটুপি, পাটুলিয়া, শাকদাহ ও চিতলা গ্রামের বিভিন্ন যায়গায়, বা মাছের ঘেরে, বাঁশ বাগানে, আম বাগানে ও কুল বাগানে গত কয়েক মাস ধরে দিনের বেলায় লক্ষ লক্ষ টাকার জুয়ার খেলার আসর বসছে বলে স্থানীয় এক ইউপি সদস্য জানান।

কলাটুপি গ্রামের ইব্রাহিম গাজী ছেলে রফিকুল ইসলাম নেদা (৪৫) জুয়া খেলার আসর থেকে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। বিভিন্ন জেলা ও উপজেলা থেকে প্রাইভেট কার ও মটর সাইকেল যোগে খেলার পার্টির লোক জনদের কাছ থেকে। বিভিন্ন জেলা উপজেলা থেকে এসে গ্রামের রাস্তার উপর গাড়ি ও মটর সাইকেল লম্বা লাইন দিয়ে রাখতে দেখা যায়। স্থানীয় সচতেন মহলের বাধা নিষেধ উপেক্ষা করে, এ জুয়া খেলার আসর বসানো হয়। স্থানীয় প্রশসনকে ম্যানেজ করে বহালতো বেগে চালাচ্ছে জুয়ার আসর। এ জন্য চেয়ারম্যার, মেম্বর ও স্থানীর রাজনৈতিক নেতা কর্মীদের কোন কথা তোয়াক্কা না করে রফিকুল ইসলাম নেদা ও (সাইফুল ইসলাম বাচ্চু (৪০)।

এলাকা বাসী জানান, স্থানীয় প্রশাসন ও নেদার পোষা কিছু বকাটেদের সহযোগিতায় দিনে দুপুরে জুয়া খেলা চালিয়ে যাচ্ছে। নেদার দাপটে স্থানীয় মানুষ মুখ খুলতে সাহস পায় না । তার বিরুদ্ধে কেউ মুখ খুললে সে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে থাকে ও মিথ্যা মামলা দিয়ে বাড়ি ছাড়া করে। এলাকার চিহ্নিত জুয়ারি এই নেদা। যশোর, শার্শা, বেনাপোল, সাতক্ষীরা, খুলনা জেলার একাধীক সন্ত্রাসীদের সাথে নিবিড় সম্পর্ক আছে বলে জানা যায়।

নাম প্রকাশের অনুইচ্ছুক এলাকার স্থায়ী এক সরকারি দলের নেতা জানান, স্থানীয় নেতার ছত্রছায়ায় স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে, রাতদিন জমজমাট জুয়ার আসর চালিয়ে যাচ্ছে। নেদার এই অবৈধ জুয়ার আসর বন্ধ করার জন্য উর্দ্ধতন প্রশাসনের দৃষ্টি আর্কশন করেছেন এলাকার সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন