1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২৭ জুন ২০২২, ০৩:২০ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

কুমিলায় লাকসামে ২০ পিজ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রবিউল হোসাইন সবুজ, কুমিল্লা প্রতিনিধিঃ
  • আপডেটঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৯ বার পড়া হয়েছে

রবিউল হোসাইন সবুজ, কুমিল্লা জেলা প্রতিনিধিঃকুমিল্লার লাকসাম পৌরসভা ৫ নং ওয়ার্ড পশ্চিমগাঁও থেকে রিয়াজুল ইসলাম রাসেল নামক ১ মাদক ব্যবসায়ীকে ২০ পিচ মরণ নেশা ইয়াবা সহ গ্রেফতার করা হয়েছে।

মাদক মুক্ত লাকসাম-মনোহরগঞ্জ রাখার লক্ষে বৃহস্পতিবার লাকসাম থানা পুলিশের বিশেষ অভিযানে এই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।কুমিল্লা জেলা সহকারী পুলিশ সুপার সিনিয়র এএসপি লাকসাম সার্কেল মহিতুল ইসলামের দিক নির্দেশনায়, লাকসাম থানার ওসি (তদন্ত) মাসুদ খানের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন উপপরিদর্শক (এসআই) মাকসুদ ও সঙ্গীয় ফোর্স।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মেজবাহ উদ্দিন ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীর বিরুদ্ধে পূর্বেও ৩টি মাদক মামলা রয়েছে। শুক্রবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।লাকসাম সার্কেলের আওতাধীন লাকসাম থানায় জানুয়ারি’২১ থেকে অদ্যাবধি মাদকের মামলার তথ্য: লাকসাম থানা: ইয়াবা উদ্ধার-৫৮০১,মোট আসামি-৮৫ জন, পিস, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকার ২টি, মোটরসাইকেল দুইটি, পিকআপ একটি, অটোরিকশা ২টি, মোবাইল ৩টি জব্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন