1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:৫০ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

চিরিরবন্দরে চুরি করতে গিয়ে চোর আটক!

মো.মিজানুর রহমান মিজান চিরিরবন্দর , দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেটঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১১০ বার পড়া হয়েছে

মো.মিজানুর রহমান মিজান চিরিরবন্দর , দিনাজপুর প্রতিনিধিঃদিনাজপুরের চিরিরবন্দর উপজেলার পল্লীতে চুরি করার সময় ৪ জন চোরকে এলাকাবাসি হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনাটি গত ১০ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাত ১ টায় উপজেলার অমরপুর ইউনিয়নের মুহুরী পাড়ায় ঘটেছে। এ ঘটনায় বাড়ির মালিক সাহেরা বানু গতকাল ১১ সেপ্টেম্বর শনিবার বাদি হয়ে ধৃত ৪ জনকে সহ অজ্ঞাত অন্য ২ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে।

সরজমিন ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার অমরপুর ইউনিয়নের মুহুরী পাড়ার শফিকুর রহমানের বাড়িতে একই ইউনিয়নের লক্ষীপুর গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে ও অমরপুর ইউপি সদস্য মনিরুজ্জামান মনি(৪৩), মাজেদুর রহমানের ছেলে মাসুদ রানা(২২), শান্তির বাজার এলাকার আজগার আলীর ছেলে ও চিরিরবন্দরের পাশে দাঁড়াও নামক একটি সংগঠনের সাংগঠনিক সম্পাদক সম্পদ শাহ (২৬) ও বাসুদেবপুর গ্রামের ফরাহিম শাহের ছেলে মোঃ শান্ত (২৭) প্রাচীর টপকে প্রবেশ করে ¯^র্ণালংকার ও টাকা চুরি করার সময় বাড়ির মালিক টের পেয়ে চিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে এসে তাদের হাতেনাতে আটক করে ও শরীর তল্লাশি করে চুরি যাওয়া মালামাল উদ্ধার করে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে স্থানীয ক্ষুদ্ধ জনতা চোরদের পুলিশে সোপর্দ করে।

থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক ও তাদের মূল হোতাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন