1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:১৭ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

অসহায়ে চক্ষু মেলো পরিবার এর ২০২১-২২ সেবাবর্ষের কার্যকরী কমিটি ঘোষণা

রিয়াজুল করিম রিজভী
  • আপডেটঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১১২ বার পড়া হয়েছে

রিয়াজুল করিম রিজভীঃ দেশের বায়ু,দেশের মাটি,গাছ লাগিয়ে করবো খাঁট এই স্লোগানকে সামনে রেখে মানবতার সংগঠন “অসহায়ে চক্ষু মেলো পরিবার” এর ২০২১-২২সেবাবর্ষের কার্যকরী কমিটি ঘোষণা, বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি।

গাছুয়াস্থ এ.কে একাডেমি উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপন,চারা বিতরণ কর্মসূচী ২০২১-২২সেবাবর্ষের কার্যকরী কমিটি ঘোষণা এবং পবিত্র কোরআন থেকে তিলোয়াত এর মাধ্যমে আনুষ্ঠান শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীফ আল হাসান এবং সঞ্চালনা করেন কাউসার মনির।এতে অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন উক্ত সংগঠনের উপদেষ্টা থেকে শুরু করে স্থানীয় অনেক বিভিন্ন পেশাজীবী মানুষ।অনুষ্ঠানে সংগঠনের সদস্যরা সাংগঠনিক কার্যকর্মের উপর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তাছাড়া উপদেষ্টা ওমর পারভেজ,ওমর ফারুক,সালাউদ্দিন আহমেদ সহ বক্তারা কার্যকর্ম সুন্দর ও আরো বেশি গতিশীল করতে বিভিন্ন দিকনির্দেশনা দেয়। নির্বাচণ কমিশনার সালাউদ্দিন আহমেদ সর্ব সম্মতিক্রমে শরীফ আল হাসান কে সভাপতি, কাউছার মনির কে সাধারণ সম্পাদক, মোঃ ফয়সাল কে সাংগঠনিক সম্পাদক ও রাহাদ আল হাসান কে অর্থ সম্পাদক সহ ৩৩ জনের ২০২১-২২ সেবাবর্ষের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন।

সবশেষে “দেশের বায়ু,দেশের মাটি” “গাছ লাগিয়ে করবো খাঁটি” এ স্লোগানে বৃক্ষরোপণ ও এলাকাবাসীর মাঝে চারা বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন