1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:৫৩ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মসিক ৩৩ নং ওয়ার্ড এ বাড়তি হোল্ডিং ট্যাক্স আসায় কাউন্সিল এর সাথে মত বিনিময় সভা

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৯০ বার পড়া হয়েছে

আবুল হাসনাত রাতুল, বিভাগীয় প্রতিনিধিঃ
“শম্ভুগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির” আয়োজনে আজ ১২ই সেপ্টেম্বর রোজ রবিবার মসিক ৩৩ নং ওয়ার্ড শম্ভুগঞ্জ মোড়ে এক বর্ধিত সভার আয়োজন করা হয়।উক্ত সভা মসিক ৩৩নং ওয়ার্ড এ বাড়তি হোল্ডিং ট্যাক্স আসায় এই ওয়ার্ড এর কাউন্সিল এর সাথে এক মতবিনিময় সভা আয়োজন হয় ।

উক্ত সভায় এ ওয়ার্ড এর কাউন্সিল মোঃ শাহজাহান মুনির, সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ মীর, বাজার ব্যাবসায়ীর সভাপতি, সাধারণ সম্পাদক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ এলাকার সচেতন নাগরিক উপস্থিত ছিলেন।এ সময় বক্তারা ওয়ার্ড এর উন্নয়ন, সমস্যাসহ বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন। তারা বলেন আমরা নতুন সিটিতে পড়েছি। এখানে প্রায় নিম্ন শ্রেণীর লোকজন বসবাস করেন। এখানে যদি হুট করে সিটির হোল্ডিং ট্যাক্স অতিরিক্ত চাপিয়ে দেয় তা দেওয়া অনেকের পক্ষে দেওয়া সম্ভব না। উন্নয়ন হলে সুযোগ সুবিধা পুরো পেলে তা কিছুটা মেনে নেওয়া যায়। উন্নয়ন তেমন নেই। তাই মানুষের আয়ের উপর বর্ধিত রেখে সিটির হোল্ডিং ট্যাক্স নির্ধারণ করলে ওয়ার্ড এর লোকজন কিছুটা উপকার হতো।

এক পর্যায়ে কাউন্সিল বলেন আমরা বিষয়টি দেখছি। মেয়ের সাহেবের সাথে কথা বলে আমরা একটা সুরাহা করছি। তিনি আরও বলেন এই ওয়ার্ড এ বেশ কিছু কাজ হয়েছে। সামনে নভেম্বর থেকে আরও বেশ কিছু উন্নয়ন মূলক কাজ শুরু হবে। ইতি মধ্যে অনেক কাজের টেন্ডার হয়ে গেছে। অনেকটি পক্রিয়াধিন। তিনি বলেন করোনারসহ বিভিন্ন সমস্যাজনিত কারণে বেশ অনেকদিন কাজ বন্ধ ছিল। তাই উন্নয়ন তেমন হয়নি। আমি আশা দিচ্ছি অতিদ্রুত উন্নয়ন এর পুরোপুরি ছুয়া ও এলাকার পরিবর্তন এসে যাবে।অবশেষে তিনি সকলের সুস্থ ও দীর্ঘায়ু কামনা করে ওয়ার্ড এর উন্নয়ন অব্যাহত থাকবে বলে আশাস দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন