1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

র‌্যাবের অভিযানে সিরাজগঞ্জের ১ জন মাদক কারবারি গ্রেপ্তার

মাসুদ রানা সিরাজগঞ্জ জেলাপ্রতিনিধিঃ
  • আপডেটঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৫ বার পড়া হয়েছে

মাসুদ রানা সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃর‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২’র অভিযানে সিরাজগঞ্জের ১ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।গ্রেপ্তারকৃত আসামী লালমনিরহাট হাতিবান্ধা থানার দক্ষিন গড্ডিমারী গ্রামের মো. আকিমুদ্দিনের ছেলে মো. ফরিদুল ইসলাম(৩২)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো.মোস্তাফিজুর রহমান জানান-রোববার সন্ধ্যায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো.মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর থানাধীন বঙ্গবন্ধু সেতুর পশ্চিম টোলপ্লাজা হইতে অনুমান ৫০০ গজ পশ্চিমে ঢাকা-রাজশাহী মাহাসড়কের গোলচত্তরে উত্তর পার্শ্বে ফুড কর্ণারের সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০০ বোতল ফেন্সিডিলসহ ১ জন শীর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন