1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

মোংলা বন্দরে চায়না প্রকৌশলীসহ দুইজনকে পিটিয়ে আহত

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫৭ বার পড়া হয়েছে

মোংলা প্রতিনিধিঃ মোংলা বন্দরের ইনার বার ড্রেজিংয়ে নিয়োজিত চায়না প্রকৌশলীসহ দুইজনকে মারপিট করে আহত করেছে স্থানীয় কতিপয় জমির মালিকেরা। সোমবার বেলা ১১টার দিকে পশুর নদীর চিলা-জয়মনির কোলাবাড়ী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও বন্দর কর্তৃপক্ষ জানায়, মোংলা বন্দরের ইনার বার ড্রেজিং প্রকল্পের খনন কাজে নিয়োজিত চায়না প্রকৌশলী মিঃ অং ইয়াও (৪৫) ও সাইড ইন্জিনিয়ার তন্ময় (৪০) কাজের তদারকিতে সোমবার বেলা ১১টার দিকে কোলাবাড়ী এলাকায় যান। সে সময় সেখানকার কতিপয় জমির মালিক তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা ওই দুই প্রকৌশলীকে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আহতদের মধ্যে তন্ময়কে খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর চায়না প্রকৌশলী অং ইয়াও মোংলার চায়না প্রজেক্টে চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনায় থানায় রাতে মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী (সিভিল ও হাইড্রোলিক) ও ইনার বার ড্রেজিং প্রকল্পের প্রকল্প পরিচালক শেখ শওকত আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। তিনি বলেন, আহতদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে একজনকে খুলনায় পাঠানো হয়েছে। এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে, প্রশাসন তদন্ত করে ব্যবস্থা নিবেন।মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় রাতে মামলা দায়ের হয়েছে, ঘটনার তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন