1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

ঝিকরগাছা -চৌগাছা সড়কে গণপরিবহন দীর্ঘদিন বন্ধ !! চলছে সিএনজিচালকদের রামরাজত্ব!!

স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময়ঃ মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৭ বার পড়া হয়েছে

দীর্ঘদিন ধরে ঝিকরগাছা -চৌগাছা সড়কে চলাচল কারি গনপরিবহন বন্ধ আছে। চরম ভোগান্তি তে যাতায়াত করছে আপামর জনতা। পথচারীরা তিন চাকার সিএনজি চালিত যানবাহনে করে চলাচল করে ঝিকরগাছা থেকে মোহাম্মদ পুর পর্যন্ত।সিএনজি চলাচল করার কারনে অন্য গাড়িতে যাত্রী পরিবহন করতে দেওয়া হয় না ।সিএনজি স্টান্ডের মাধ্যমে সেটা তদারকি করা হয়। একটি মাত্র যানবহন থাকায় দিনে দুপুরে চলছে ডাকাতের মত রাহাজানি। কয়েক দফা ভাড়ার দাম বাড়ায় সিএনজি কতৃপক্ষ প্রথমে ১৫ টাকা নিলেও সেটা পর্যায়ক্রমে ২০ ও সর্বশেষ ২৫ টাকায় অমানবিকভাবে নির্ধারণ করেছে সিএনজি চালক কর্তৃপক্ষ। এছাড়াও মালামাল বহনে আছে নানা তালবাহানা অনেক সময় যাত্রীদের কে দিগুনের অধিক ভাড়া গুনতে হয় ও নানা ধরনের হয়রানির শিকার হতে হয়। স্কুল কলেজ গামি ছাত্র-ছাত্রীদের বিড়ম্বনা আরও কয়েক ধাপ বেশি। তাদের যেমন কোন ভাড়ার সুবিধা থাকে না তেমনি সময় মত স্কুল কলেজেও পৌঁছাতে পারে না। সিএনজি চলে চালকদের ইচ্ছা মত। ঝিকরগাছা থেকে মোহাম্মদ পুর পর্যন্ত সু দীর্ঘ মহাসড়ক থাকলেও জনগনের প্রানের দাবি গনপরিবহন আজও চালু করতে পারলো না কর্তৃপক্ষ।

গনপরিবহন না চলার  নেপথ্যে বড় ধরনের সিন্ডিকেট কাজ করছে বলে নাম প্রকাশ না করার শর্তে একাধিক ভুক্তভোগী কপোতাক্ষ নিউজকে জানান। একাধিক ভুক্তভোগী জানান এই সিন্ডিকেট বড় ধরনের শক্তিশালী তাদের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পাইনা তাই চোখ বুঝে তাদের সকল অত্যাচার মেনে নিতে বাধ্য হয় সাধারণ পথচারী ও জনগণ।

চৌগাছা টু ঝিকরগাছা পর্যন্ত সড়কটি সম্পূর্ণভাবে গণপরিবহন চলাচলের উপযোগী বলে সরেজমিনে দেখা গেছে। সিএনজি চালকদের এই সিন্ডিকেট ভেঙ্গে বিষয়টি দ্রুত সমাধানের জন্য  যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকার আপামর জনতা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন