1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৭ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

ঝুঁকিপূর্ণ ব্রীজ, নতুন করে নির্মানের দাবি

শুভ চন্দ্র, সিংড়া প্রতিনিধিঃ
  • আপডেটঃ বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩১ বার পড়া হয়েছে

শুভ চন্দ্র, সিংড়া প্রতিনিধিঃনাটোরের সিংড়ার ভুলবাড়িয়াতে বহুল পরাতন সেতুতে ফাটল ধরেছে। ঝুঁকিপূর্ণ এই ব্রীজ দিয়ে শিক্ষার্থীর চলাচল করছে। ভুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভুলবাড়িয়া আলহাজ্ব ইসলামিয়া দাখিল মাদ্রাসা যাতায়াতের একমাত্র সেতুর সবকয়টি খুটির রড বের হওয়া ও একপাশের খুটির অর্ধেকের বেশি অংশের ইট খুলে পড়ছে।

এদিকে ক্ষুদে -কোমলমতি শিক্ষার্থী গত ১২ তারিখে স্কুল খোলার পর এখন স্কুলে যেতে ভয় পাচ্ছে। সেই সাথে যেহেতু নিরাপত্তা পাখা ও নেই তাই যেকোনো সময় ব্রীজটি ভেঙ্গে পড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।স্থানীয়রা জানান, প্রতিষ্ঠানগুলো গ্রামের দক্ষিন-পশ্চিম কর্নারে মাঠের আশেপাশে হওয়াতে এবং দীর্ঘদিন বন্ধ থাকার কারনে ও বর্ষার কারনে লোকজনের যাতায়াত ছিলোনা। বর্তমানে ব্রীজ দিয়ে যাতায়াত বেড়ে গেছে।

ভুলবাড়িয়া গ্রামের সৈয়দ-মেহেদী হাসান নামে একজন যুবক অভিভাবকসহ শিক্ষার্থীদের সচেতন করেন এবং সমস্যা নিরসনের জন্য শিক্ষার্থীদের নিয়ে সোস্যাল মিডিয়া ফেসবুকে প্রচারনা চালান।অভিভাবকরা দ্রুত সমস্যা নিরসনের জন্য পুরাতন সেতু ভেঙ্গে নতুন সেতু করা এবং সেইসাথে অস্থায়ী ব্যবস্হা নেওয়ার দাবি জানান।

এ বিষয়ে ছাতারদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব হোসেন জানান, ব্রীজটা খুব ঝুঁকিপূর্ণ, ঐ ব্রীজ ভেঙ্গে দেয়া দরকার। সে বিষয়ে আমি উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলবো। সেই সাথে ঐ খানে নতুন করে ব্রীজ নির্মানের পাশাপাশি কৃষকদের ফসল ঘরে আনার জন্য সাবমার্সিবুল সড়ক নির্মানের প্রস্তাব দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন