1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

এমন চেয়ারম্যান যদি প্রতিটি ইউনিয়নে থাকতো তবে বাংলাদেশ সোনার দেশ হয়ে যেতো

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৮ বার পড়া হয়েছে

সম্রাট হোসেন বিশেষ প্রতিনিধিঃ একটি মানুষকে নিয়ে মাঝে মাঝে আমি ফেসবুকে পোস্ট করে থাকি। তিনি ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কবির হোসেন বিশ্বাস। প্রতিদিন হাজার কাজ থাকলেও তার প্রধান কাজ হলো ইউনিয়নের ২২টা গ্রামে কমপক্ষে ১বার করে যাওয়া এবং মানুষের খোজ খবর নেওয়া। শুক্রবার সহ প্রতিদিন ইউনিয়ন পরিষদে উপস্থিত থাকেন।

তার সব থেকে বড় অবদান ইউনিয়নের ২২ টা গ্রামে বাড়ি বাড়ি গিয়ে নিজে উপস্থিত থেকে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ও মাত্রিকালীন ভাতার কার্ড করে দিয়েছেন। যারা প্রকৃত কার্ড পাওয়ার যোগ্য তাদেরই কার্ড প্রদান করেছেন।

ইউনিয়নের যে কোন গ্রামে যে কোন ব্যাক্তির অসুস্থতার সংবাদ শুনলে ছুটে চলে যান এবং তার ব্যাক্তিগত ও চিকিৎসার খোজ খবর নেন। যদি সে গরীব ও আসহায় হয় তবে তার চিকিৎসার জন্য সাহায্য করে থাকেন। ইউনিয়নের কোন ব্যাক্তি হাসপাতালে চিকিৎসাধীন থাকলে তার চিকিৎসার খোজ খবর নেন। কারোর বিয়ে, মিলাদ,দোয়া,ওয়াজ- মাহাফিল, পুজা পার্বণে সবার আগে ছুটে গিয়ে সুন্দর করে অনুষ্ঠানে আয়োজন করার জন্য সার্বিক ভাবে খোজ খবর নেন এবং প্রয়োজন মতো সাহায্য সহোযোগিতা করেন।

ইউনিয়ন পরিষদের ক্ষমতা ও অধীনস্থ সকল গ্রামীণ সড়ক গুলো সংষ্কার করার জন্য শত ভাগ চেষ্টা করেছেন। ব্যাক্তি উদ্যোগে অনেক গুলো রাস্তা মেরামত করেছেন। ২ টা গ্রামের রাস্তা কাঁচা আছে। সে গুলো ইউনিয়ন পরিষদের অধীনস্থ নয়। তার পরও ব্যাক্তি উদ্যোগে চেয়ারম্যান সংষ্কার করার চেষ্টা করেছেন এবং এখনো করছেন।

ইউনিয়নের একাধিক ব্যাক্তি বলেন, কবির চেয়ারম্যান এর মত সৎ যোগ্য ও কাজ পাগল মানুষ কে আবার নৌকার মাঝি হিসাবে ইউনিয়ন বাসি দেখতে চাই।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আবু জাফর বলেন কবির বিশ্বাস আওয়ামী লীগের একনিষ্ঠ সমর্থক ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি, তার হাতে ইউনিয়ন বাসি ও ইউনিয়ন আওয়ামী লীগ শত ভাগ নিরাপদ। তাই তাকে আবারো নৌকার মাঝি হিসাবে দেখতে চাই ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন বাসি।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, আব্দুল মজিদ বিশ্বাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা “গ্রাম হবে শহর”। মাননীয় প্রধানমন্ত্রীর ভিষণ বাস্তবায়ন করার জন্য কবির চেয়ারম্যান দিন রাত কাজ করে চলছে। কবির চেয়ারম্যান একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান ও তিনি নিজেও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি। ইউনিয়নের সকল শ্রেণির মানুষ বিশেষ করে যুব সমাজের নয়নের মনি। তাই আমার চাওয়া কবির বিশ্বাস কে আবার ও নৌকার মাঝি হিসাবে দিলে বিপুল ভোটে নির্বাচিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন