1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

কুলাউড়ার হোটেল-রেস্তোরাঁয় আড্ডা দেয়া যাবে না

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৩ বার পড়া হয়েছে

মো: রেজাউল ইসলাম শাফি,কুলাউড়া ( মৌলভীবাজার) প্রতিনিধিঃকুলাউড়া থানা পুলিশের আয়োজনে শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে থানা ভবনে ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম এর সভাপতিত্বে পৌর শহরের অভিজাত হোটেল মালিকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় হোটেলের ভেতরের কেবিন ব্যবহার করে কেহ যেন বিশেষ করে ছাত্র-ছাত্রী, যুবক-যুবতী দীর্ঘসময় বসে কোন ধরনের অসামাজিক কার্যকলাপ বা পরিবেশ নষ্ট করার সুযোগ না পায় সেদিকে সার্বক্ষণিক নজর রাখার, হোটেলের ভেতর এবং বাহিরে সিসি ক্যামেরা রাখার ও ভোক্তা অধিকারের জরিমানা থেকে রেহাই পেতে হোটেলে মান-সম্মত খাবার পরিবেশন করাসহ আরও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া সভায় সুন্দর সামাজিক পরিবেশ বজায় রাখার স্বার্থে উপস্থিত হোটেল মালিকরা তাদের সমিতির অন্যান্য হোটেলগুলোর সাথে বিষয়টি গুরুত্ব সহকারে উপস্থাপন করে কার্যকর পদক্ষেপ গ্রহণে একমত পোষণ করা হয়।

সভায় হোটেল মালিকদের মধ্যে উপস্থিত ছিলেন ইস্টার্ণ রেস্টুরেন্টের শাহজান খাঁন, নাজমা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের জাহাঙ্গীর আলম, ফুডল্যাব কাফে অ্যান্ড রেস্টুরেন্টের নুরুজ্জামান সুহেল, কিং ক্যাফে মিনি চাইনিজ এর সাইফুর রহমান ছাদেক, ডিলাইট স্টেক হাউজের ফজলে আবিদ খাঁন ও আহমদ আলী, পাকশী রেস্টুরেন্টের জুবায়ের আহমদ সুহেল, সোনারগাঁ হোটেলের লোকমান আলী, গোল্ডেন ভিউ রেস্তোরাঁর বদরুল ইসলাম, ছামী-ইয়ামী রেস্টুরেন্টের অঞ্জন দেব ও পয়েন্ট রেস্তোরাঁর নাহেদ প্রমুখ।

কুলাউড়া উপজেলার হোটেল-রেস্তোরাঁয় কোন ধরনের আড্ডা দেয়া যাবে না। কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়ের এ প্রশংসনীয় উদ্যোগকে সচেতন মহল স্বাগত জানিয়েছেন।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, কুলাউড়ার সার্বিক সামাজিক পরিবেশ সুন্দর রাখার স্বার্থে পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ নিয়ে ইতিমধ্যে পৌর শহরের অভিজাত হোটেল-রেস্তোরাঁর মালিকদের নিয়ে মতবিনিময় করে হোটেলে গ্রাহকদের সুন্দর পরিবেশ রক্ষায় কতিপয় সিদ্ধান্ত নেয়া হয়েছে।কুলাউড়াবাসীর স্বার্থে গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নের সর্ব মহলের সহযোগিতা কামনা করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন