1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মানবতার সেবায় ফ্রি চিকিৎসা সেবা দিয়ে যাবো – প্রফেসর ডাঃ আফতাব ইউসুফ রাজ

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৯২ বার পড়া হয়েছে

মোঃ আওলাদ হোসেন,জেলা প্রতিনিধি,ভোলাঃনিজেকে মানব সেবায় সদা নিয়োজিত রাখতে ঢাকা থেকে নিজ জন্মভূমি ভোলার দৌলতখানে এসে বিনে পয়সায় রোগী দেখছেন প্রফেসর ডাঃ আফতাব ইউসুফ রাজ। তিনি ঢাকা স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় কলেজ, ঢাকা’র প্রাক্তন প্রফেসর। ডাক্তার রাজ দেশ ও বিদেশে বিভিন্ন উচ্চতর ডিগ্রি অর্জন করেন। তিনি এমডি(শিশু),এমডি(নবজাতক),ফেলোশিপ (কানাডা), এম পি এইচ(পুষ্টি) ডিগ্রী অর্জন করেন।

তিনি বিগত দুই বছর ধরে প্রতি মাসে দু’শুক্রবার দৌলতখানের উত্তর মাথায় লাইফ কেয়ার ডিজিটাল ডায়াগানষ্টিক সেন্টারে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রোগী দেখেন । এলাকার হতদরিদ্র, অসহায় ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতের লক্ষে তিনি এ সেবা প্রদান করে যাচ্ছেন। তার এ সেবা পেয়ে অসহায় জনগোষ্ঠী খুবই খুশি। তিনি ভোলার সাবেক এমপি,বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহবায়ক, এডহক বার কাউন্সিলের সিনিয়র সদস্য এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনের ছেলে।

প্রফেসর ডাঃ আফতাব ইউসুফ (রাজ) বলেন,আমি দীর্ঘ ১৮মাস ধরে আমার জন্মস্থান ভোলা দৌলতখানের মানুষকে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছি ।তিনি আরো বলেন,এ উপজেলায় আমি জন্মগ্রহণ করেছি। আমি আমার জন্মভূমিকে ভালোবেসে দৌলতখানের মানুষকে ফ্রি চিকিৎসা দিয়ে যাচ্ছি এবং আজীবন সাধারণ মানুষকে চিকিৎসা সেবা দিয়ে যেতে চাই।

দৌলতখান সৈয়দপুরের বাসিন্দা রুমা বেগমের কাছে ডাঃ রাজের চিকিৎসা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমরা যারা গরীব অসহায় ডাক্তারের ভিজিট দিয়ে চিকিৎসা সেবা পাওয়ার সামর্থ নেই তারা ফ্রি সেবা পেয়ে অনেক উপকৃত হয়েছি। আমরা তার জন্য প্রাণভরে দোয়া করি। তিনি যেনো সুস্থ থেকে আজীবন আমাদের মত অসহায় মানুষকে চিকিৎসা সেবা দিয়ে যেতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন