1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

সৌদি আরব নয়, আল আরব বলুন

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৫১২ বার পড়া হয়েছে

নাহমাদুহু ওয়া নুসাল্লি ওয়া নুসাল্লিমু আলা হাবীবিহিল কারীম
===============
هُنَاكَ الزَّلاَزِلُ وَالْفِتَنُ، وَبِهَا يَطْلُعُ قَرْنُ الشَّيْطَانِ‏
” আরবের নজদ থেকে বের হবে শয়তানের শিং ও ভূমিকম্প”
(এখানে শয়তান বাতিল-জালেম-পথভ্রষ্টকারী অর্থে, শিং আঘাতকারী অনিষ্টকর ক্ষমতাসীন অপশক্তি অর্থে এবং ভূমিকম্প দ্বীন-মিল্লাত-মানবতার জন্য ধ্বংসাত্মক অর্থে)
সকল মুমিনের ঈমানী রাজধানী ও দ্বীনের প্রাণকেন্দ্র প্রাণপ্রিয় মাদিনাতুল মুনাওয়ারা ও সত্য ও মানবতার মুক্তিসূর্য্যরে উদয়স্থল মক্কাতুল মোকাররমা ও ঈমানী জীবন অবিচ্ছিন্ন। কেবলাভূমির সুরক্ষা সব মুমিনের ঈমানী দায়িত্ব। ইসলামের নির্দেশিত খেলাফত উতখাত করে বাতিল মুলুকিয়ত কায়েমকারি সত্যদ্রোহী মোয়াবিয়া ও অভিশপ্ত কাফের এজিদের ধারায় ইসলামের শত্রæ খারেজী ওয়াবি সৌদি গোত্রবাদি অপশক্তি ১৯৩২ এর ২৩ শে সেপ্টেম্বর কেবলাভূমি আল আরব জবরদখল ও স্বৈরদস্যুতন্ত্র কায়েম এবং অবৈধ গোত্রবাদি মুলুকিয়ত ’সৌদি আরব’ ঘোষণা ইসলাম ও মুসলিম মিল্লাত ও মানবতার সকল সংকট ও ধ্বংসের প্রধান কারণ এবং দ্বীন-মিল্লাত-ইনসানিয়াতের বিরুদ্ধে প্রয়লংকর আঁধার দিবস-উধৎশ উধুং- يَوْمُ الظُّلُمَاتِ
কেবলাভূমিতে ঈমান দ্বীনের শত্রæ সৌদি গোত্রবাদি ওয়াবিবাদি স্বৈরদস্যুতা কায়েমের আঁধার, পরম সত্য তাওহীদদ্রোহীতার আঁধার, প্রাণাধিক রেসালাতদ্রোহীতার আঁধার, প্রাণপ্রিয় আহলে বায়েত বিদ্বেষের আঁধার মহামান্য খোলাফায়ে রাশেদীন ও মহান মকবুল সাহাবায়ে কেরামের অবমাননা ও খেলাফত ধ্বংসের আঁধার, দ্বীন বিকৃতির আঁধার, দ্বীনের মহান নিদর্শন ধ্বংসের আঁধার, কুফরের আঁধার, মোনাফেকির আঁধার, মিথ্যার আঁধার, বস্তুবাদের আঁধার, মুলুকিয়তের আঁধার, পরাধীনতার আঁধার, খুন-জুলুম রুদ্ধতার আঁধার ও মহাবিপর্যয়।
কোন মুমিন বাতেলকে কবুল করতে পারেনা, কোন মানবিক মানুষ অন্যায় অবৈধ গোত্রবাদি স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তকে স্বীকৃতি দিয়ে মিথ্যা ও জুলুমের অংশ হতে পারেনা। কুফর-জুলুম-মুলুতিয়তের অবৈধ প্রতিশব্দ-’সৌদি আরব’ না বলে আল আরব বলুন। ’সৌদি আরব’ নিছক শব্দ নয়, কুফরি মতবাদ। এটা ঈমানী অস্তিত্ব ও মানবিক অস্তিত্বের বিপরীত। কেবলাভূমি আল আবরকে ’সৌদি আরব’ বলা সত্যের কলেমার তাওহীদ রেসালাত ভিত্তিক ঈমানী চেতনার বিপরীত বস্তবাদি জাতীয়তাবাদি গোত্রবাদি কুফরি চেতনা কবুল করা, ভুয়া ইসলামকে স্বীকৃতি দেয়া ও হকের ধারা উৎখাতে শরিক হওয়া, কোরআনুল করীম ও দ্বীনের নির্দেশিত রাষ্ট্রব্যবস্থা খেলাফতে ইনসানিয়াতের বিপরীত গোষ্ঠীবাদি জুলুম দস্যুতার মুলুকিয়ত কবুল করা, বদর ওহোদ ও কারবালার শাহাদাতের সাথে বিশ^াসঘাতকতা করে নিজেকে হকের বিরুদ্ধে কুফর জুলুমের অংশ করা।
ইসলামের নির্দেশিত রাষ্ট্রব্যবস্থা একক গোষ্ঠীর স্বৈরদস্যুতামুক্ত অসাম্প্রদায়িক সর্বজনীন মানবতার রাষ্ট্রব্যবস্থা ও মানবিক সাম্যের রুপরেখায় মুক্ত জীবনের অখন্ড দুনিয়া খেলাফতে ইনসানিয়াত(ৎবঢ়ৎবংবহঃধঃরাব ধঁঃযড়ৎরঃু ড়ভ ষরভব ্ যঁসধহরঃু নবুড়হফ ধহু ফরংপৎরসরহধঃরড়হ, ভষড়ি ড়ভ ঃৎঁঃয ্ বিধষঃয, ংঃৎঁপঃঁৎব ড়ভ ৎরমযঃ ্ ভৎববফড়স, ংঃধঃব ধহফ ড়িৎষফ ড়ভ ঢ়বধপয-ংধভবঃু ্ ঁহরাবৎংধষ যঁসধহরঃু ঁহফবৎ ষরমযঃ ড়ভ ফরারহব াধষঁবং; মরাবহ নু নবষড়াবফ যড়ষু জধংঁষ, ঃযব ংড়ঁৎপব ড়ভ ধষষ নষবংংরহম-ষড়াব-যঁসধহরঃু)
কেবলাভূমি আল আরব নিছক একটি রাষ্ট্র নয়, সত্য ও জীবনের কেবলাভূমি এবং দ্বীনের প্রাণকেন্দ্র। কেবলাভূমি বিশেষ কোন সম্প্রদায়ের নয়, সমগ্র মিল্লাতের ঠিকানা। কেবলাভূমি সব মুমিনের ঈমানী নাগরিকত্ব।
কেবলাভূমি বাতিল জালিম অপশক্তির গ্রাসে থাকা দ্বীন-মিল্লাত-মানবতার জন্য মৃত্যু সমতুল্য পরাধীনতা ও পরাজয়। কেবলাভূমিতে সত্য ও মানবতার ধারা কায়েম থাকা বা না থাকার উপর সমগ্র দ্বীন- মিল্লাত-ইনসানিয়াতের অস্তিত্ব জড়িত।
হকের কলেমার অংগীকার ও বদর-ওহোদ শাহাদাতে কারবালার আমানত ও ঈমানী হৃদয়ের দায়িত্ব হিসাবে কুফর-জুলুম-মুলুকিয়তের আঁধার ও রুদ্ধতা জবরদখল থেকে কেবলাভূমি তথা দ্বীন-মিল্লাত-ইনসানিয়াতের মর্যাদা ও স্বাধীনতা পুনরুদ্ধারের লক্ষ্যে আঁধার দিবস পালন করুন।

সংবাদটি শেয়ার করুন

8 thoughts on "সৌদি আরব নয়, আল আরব বলুন"

  1. সত্য নিউজ প্রকাশ করার জন্য কপোতাক্ষ নিউজ কে অনেক অনেক শুভেচ্ছা। কপোতাক্ষ নিউজের সাথে জড়িত সকল সদস্যকে অনেক অনেক মোবারকবাদ।

  2. Journalist Morshed Alam says:

    দ্বীনের কেন্দ্রস্থল পবিত্র কেবলাভূমি
    আল আরবে তাওহীদদ্রোহী রেসালাতদ্রোহী
    সৌদি গোত্রবাদি ওয়াবি মুলুকিয়ত প্রতিষ্ঠার দিবস-
    প্রলয়ংকর ২৩ সেপ্টেম্বর ১৯৩২
    আঁধার দিবস – Dark Day – يَوْمُ الظُّلُمَاتِ
    ===============

    দ্বীনের কেন্দ্রস্থল পবিত্র কেবলাভূমি আল আরবে-
    তাওহীদদ্রোহী রাসুলদ্রোহী অপশক্তির জবরদখলের মহাবিপর্যয়ের দিবস,
    মিল্লাত মিথ্যা-আঁধারের গ্রাসে নিপতিত হওয়ার মহাদূর্যোগের দিবস,
    মিল্লাতের হাজার বছরের সব অর্জন নিশ্চিহ্ন হওয়ার চরম বেদনার দিবস,
    হকের কলেমার চেতনার বিপরীত নাস্তিক্যউদ্ভূত বস্তুবাদি গোত্রবাদি স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়ত কায়েমের দিবস,
    বদর-ওহোদ-কারবালার শিক্ষা আদর্শ উৎখাত করে আইয়ামে জাহেলিয়াতের প্রাদুর্ভাব দিবস,
    মিল্লাতের জাতীয় স্বাধীনতা অধিকার লুন্ঠিত হওয়া এবং শত্রুদের সব চক্রান্ত বাস্তবায়নের দিবস,
    দ্বীন বিকৃত ও কলংকিত হওয়া এবং মিল্লাত পরাজিত ও অপমানিত হওয়ার দিবস,
    সত্যের শত্রু ও শয়তানের প্রতিষ্ঠা এবং সমগ্র বিশ্ববাসী ও মানবসভ্যতা বিপন্ন হওয়ার দিবস।

    ==============
    – আল্লামা ইমাম হায়াত
    প্রতিষ্ঠাতাঃ World sunni movement
    প্রবর্তকঃ World humanity revolution

  3. সৌদি আরব নয়ঃ আল আবর বলুন।
    ১৯৩২ এর ২৩ শে সেপ্টেম্বর কেবলাভূমি আল আরবকে সৌদি গোত্রবাদি ওয়াবিবাদি স্বৈরতন্ত্র “সৌদি আরব” ঘোষনা যেমন ইসলাম বিরোধী তেমনি ১৯৭৯ এর ১১ ই ফেব্রুয়ারী ইরানে শিয়াবাদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা ও ইসলাম নয়- ইসলামের নামে এক ধ্বংসাত্মক ধোকা।
    সৈয়দ আল্লামা ইমাম হায়াত ( Allama Imam Hayat)
    প্রতিষ্ঠাতাঃ ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ( World sunni movement )
    প্রবর্তকঃ ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন ( World humanity revolution)

  4. মঈনউদ্দিন says:

    বাতিল ওয়াবিবাদি বস্তুবাদি গোত্রবাদি সৌদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা দিবস ২৩শে সেপ্টেম্বর (১৯৩২) আঁধার দিবস – يَوْمُ الظُّلُمَاتِ – Dark Day

  5. Amdad ahmad says:

    সত্য আর সঠিক লিখেছেন

  6. Fahmida says:

    সত্য আর সঠিক লিখেছেন

  7. munim fawzan says:

    কেবলাভূমি আল আরব নিছক একটি রাষ্ট্র নয়, সত্য ও জীবনের কেবলাভূমি এবং দ্বীনের প্রাণকেন্দ্র। কেবলাভূমি বিশেষ কোন সম্প্রদায়ের নয়, সমগ্র মিল্লাতের ঠিকানা। কেবলাভূমি সব মুমিনের ঈমানী নাগরিকত্ব।

  8. মঈনউদ্দিন says:

    Right post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন