1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৪২ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

পোরশায় লীমা আক্তার (১৭) নামের এক কিশোরীর আত্মহত্যা

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৮ বার পড়া হয়েছে

মোঃ রাকিবুল পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃনওগাঁর পোরশায় লীমা আক্তার(১৭) নামের এক কিশোরী আত্মহত্যা করেছেন। কিশোরী বিবাহিত ছিলেন,কিশোরীর স্বামী রংপুর ক্যান্টনমেন্ট সেনাবাহিনীর সৈনিক রাইহান কবির। সে নওগাঁর পোরশা মুশিদপুর ইউনিয়নের শিশা,খরপা গ্রামের আবদুর রশিদের মেয়েকে বিয়ে করেন। সৈনিক রাইহান কবিরের গ্রামের বাড়ি পত্নিতলা উপজেলার। আমন্ত গ্রামে,ছেলের পিতার নাম আব্দুর রফিক।

লিমার বাবা আবদুর রশিদ জানান, বিগত ছয় মাস আগে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর লীমা স্বামীর বাড়িতে যায়,এবং দীর্ঘদিন ঘর সংসার করে,স্বামী রাইহান কবির চাকুরীর জন্য রংপুর সেনা ক্যান্টনমেন্টে চলে গেলে,মেয়ে তার বাবার বাড়িতে আসে। লিমার পরিবার থেকে জানা যায়,লিমা প্রত্যহ স্বামীর সাথে কথা বার্তা বলে,তবে গত কয়েকদিন থেকে লিমার মন খারাপ ছিল।তারা ভাবে হয়তো স্বামীর সাথে কিছু হয়ছে, আবার পরে ঠিক হয়ে যাবে। হঠাৎ সোমবার দুপুরে সকলের অজান্তে সে শয়ন কক্ষের ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

পরে ঘটনা সুত্রে জানা যায়, স্বামী রাইহান কবিরকে। পোরশার নিতপুর ইউনিয়নের দুয়ারপাল গ্রামের আলাউদ্দীনের ছেলে কাফিউদ্দীন কাফি। মুঠো ফোনের মাধ্যমে বার্তা দেন যে,মেয়ের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক আছে ।মেয়ের সাথে বিভিন্ন সম্পর্কের কথা জানান স্বামী রাইহান কবিরকে।
বলে যে তোর স্ত্রী হাতে আমার নাম কাফি খোদায় করে লেখা আছে দেখবি। ফলে স্বামী রাইহান কবির মেয়ের সাথে কথা বলা বন্ধ করে দেই।

লাভার কাফিউদ্দীন কাফিও সব সম্পর্ক বন্ধ করে দিলে।শেষ পর্যন্ত মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।ঘটনার সত্যতা স্বীকার করে পোরশা থানা ইনচার্জ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন