1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

আঁধার দিবস উপলক্ষে পটিয়ায় বিশ্ব সুন্নী আন্দোলনের সমাবেশ

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৭ বার পড়া হয়েছে

সেলিম চৌধুরী নিজস্ব প্রতিবেদকঃ– বাতিল ওয়াবিবাদি বস্তুবাদি গোত্রবাদি সৌদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা দিবস ২৩শে সেপ্টেম্বর (১৯৩২) উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব পটিয়া উপজেলা শাখার এর উদ্যোগে বৃহস্পতিবার (২৩শে সেপ্টেম্বর) দুপুরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।সংগঠনের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় পটিয়া মিনি ক্লাবে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের পটিয়া উপজেলার শাখার সভাপতি মাওলানা মোরশেদুল ইসলাম খোরশেদ। প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় নেতা হাফেজ ক্বারী আল্লামা ইলিয়াস শাহ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা শরীফ সরওয়ার, চট্টগ্রাম মহানগর নেতা আল্লামা আব্দুল বারেক, মোহাম্মদ ইউছুফ, মাওলানা নজরুল ইসলাম, আব্দুর রহিম, মাওলানা কুতুব উদ্দিন, আবুল কালাম, রাশেদ নূর, সাংবাদিক ওবাইদুল হক পিবলু, মীর সুজন, ডাঃ সাদ্দাম, ডাঃ সেলিম উদ্দিন, আরফাত হোসেন ফারুকী, মো. মানিক, মহিলা নেত্রী আকলিমা আক্তার জিনু, পারভিন কাওসার ববি ও হাবিবা আক্তার প্রমুখ।নেতৃবৃন্দ বলেন, মুমিনের প্রাণকেন্দ্র কেবলাভূমি আল-আরবে ঈমান বিনাশী, দ্বীন বিকৃতিকারী, অধিকার-স্বাধীনতা হরণকারী, দ্বীনের মহানিদর্শন পবিত্র মাজার শরীফ সমূহ ধ্বংসকারী, উগ্রবাদি জংগীবাদি মুলুকিয়তের উৎস বাতিল ওয়াবিবাদি বস্তুবাদি গোত্রবাদি সৌদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা দিবস ২৩শে সেপ্টেম্বর (১৯৩২) সকল ঈমানদার এবং মানবতা ও গণতন্ত্রে বিশ্বাসী সকল মানুষের জন্য আঁধার দিবস।

নেতৃবৃন্দ বলেন, একক ধর্মের নামে অধর্ম সাম্প্রদায়িক রাষ্ট্র ও বস্তুবাদি গোত্রবাদি জাতীয়তাবাদি চেতনা এবং তদভিত্তিক একক গোষ্ঠীবাদি স্বৈররাষ্ট্র যেমন রাষ্ট্রদ্রোহী অপরাধ ও ধর্মের নীতি আদর্শের বিপরীত তেমনি জীবনের শত্রু ও মানবতা ধ্বংসের মূল হাতিয়ার।

নেতৃবৃন্দ বলেন, সত্যের মুক্তপ্রবাহ ও জীবনের স্বাধীনতা এবং মানবতার মুক্তির একমাত্র পথ আল্লাহতাআলার মহান রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম প্রদত্ত সব মানুষের নিরাপত্তা-অধিকার-মালিকানা ভিত্তিক সর্বজনীন মানবতার রাষ্ট্র ও মানবিক সাম্যের ভিত্তিতে মুক্ত জীবনের অখন্ড দুনিয়া খেলাফতে ইনসানিয়াত। নেতৃবৃন্দ সমাবেশে সকল মিথ্যার উৎস নাস্তিক্যউদ্ভূত বস্তুবাদি চেতনা বর্জন করে জীবনের সত্য ও মানবসত্তা রক্ষা করুন এবং সকল গোষ্ঠীবাদি অপরাজনীতি ও গোষ্ঠীবাদি রাষ্ট্রব্যবস্থা পরিবর্তন করে মানবতার রাজনীতি ও মানবতার রাষ্ট্র গড়ে তোলার লক্ষ্যে ইনসানিয়াত বিপ্লবে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন