1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

প্রকাশ্যে সাংবাদিকের ওপর সন্ত্রাসীদের নির্যাতন

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

।। স্টাফ রিপোর্টার ।।গতকাল  বিকাল৪:৩০ ঘটে গেলো এক নির্মম দৃশ্য ঘটনাটি ঘটেছে মাগুরা জেলার শালিখা, উপজেলার সিমাখালি বাজারে , পার্শ্ববর্তী এলাকা কাতলী মাধ্যমিক বিদ্যালয়ের জনবল নিয়োগে ঘুষ গ্রহনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে, আকবর নামের এক দুর্বৃত্ত ও তার পোষা সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হয়েছেন দৈনিক আমার সংবাদ পত্রিকার মাগুরা জেলা প্রতিনিধি মোঃ মিরাজ আহমেদ। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা আশংকাজনক। স্থানীয়রা জানান আকবরের ছেলে দুর্ধর্ষ সন্ত্রাসী, ঢাকায় আদম ব্যাপারির দালাল হিসেবে কাজ করতো এবং অনেকের টাকা মেরে দিয়েছে, এলাকায় এসে বিরাট সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছে।

আকবর মোল্যা,পিতা-মৃত আরশাদ মোল্যা,মামুন মোল্যা, জাকির মোল্যা, খলিল মোল্যা,লাভলু পিতাঃ আক্কাচ মোল্যা, ইলিয়াস পিতাঃ খলিল মোল্যা ও আকবরের ভাই এই সশস্ত্র হামলা চালায় বলে আহত সাংবাদিক মিরাজ আহমেদ জানিয়েছেন। বিদ্যালয়ে চাকুরীবদানের শর্তে ২১ লাখ টাকা ঘুষ নিয়েছে ৩ জন প্রার্থীর নিকট থেকে। এই ঘুষ গ্রহনের বিষয়ে জানতে চাওয়ার অপরাধে সাংবাদিকদের ওপর হামলা চালানো হয়েছে।

প্রধান শিক্ষক নজরুল ইসলাম,আরবি শিক্ষক ফারুক হোসেন, স্কুল পরিচালনা পরিষদের সদস্য আকবর মোল্ল্যা মিলে এই নিয়োগ বাণিজ্য সিন্ডিকেট।আকবর মোল্যা সেনাবাহিনী থেকে চাকুরীচ্যূত বলে জানাগেছে।

এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন মাগুরার সাংবাদিক ও সুশীল সমাজ।তারা দোষীদের অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী তুলেছেন।স্থানীয় সাংবাদিকবৃন্দ ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার ও ঘুষ নিয়ে চাকুরী দানের নিয়োগ বাতিলের আল্টিমেটাম দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন